Jharkhand Elections 2019: বিজেপি সমর্থকদের উদ্দেশে পিস্তল দেখালেন কংগ্রেস প্রার্থী

Jharkhand Elections 2019: কয়েকজন সমর্থক কেএন ত্রিপাঠীকে পাথর ছুঁড়তে শুরু করলে তিন‌ি বন্দুক বের করে বিরোধীপক্ষের সমর্থকদের উদ্দেশে সেটি দেখাতে থাকেন।

Jharkhand Elections 2019: বিজেপি সমর্থকদের উদ্দেশে পিস্তল দেখালেন কংগ্রেস প্রার্থী

Jharkhand Assembly Elections 2019:কংগ্রেস প্রার্থী কেএন ত্রিপাঠীর হাতে পিস্তল দেখা গিয়েছে।

পালামৌ:

শনিবার ঝাড়খণ্ড (Jharkhand) বিধানসভা নির্বাচনের (Jharkhand Elections 2019) প্রথম দিন এক কংগ্রেস প্রার্থীর হাতে দেখা গেল পিস্তল! বিজেপি ও কংগ্রেস সমর্থকদের মধ্যে পালামৌ জেলায় সংঘর্ষের পরেই ওই প্রার্থীর হাতে পিস্তলটি দেখা গিয়েছে। গণ্ডগোলের সূত্রপাত, বিজেপি প্রার্থী অলোক চৌরাসিয়ার সমর্থকরা ওই এলাকায় একটি পোলিং বুথে যাওয়ার সময় কংগ্রেস প্রার্থী কেএন ত্রিপাঠীকে আটকালে। অভিযোগ, কয়েকজন সমর্থক কেএন ত্রিপাঠীকে পাথর ছুঁড়তে শুরু করলে তিন‌ি বন্দুক বের করে বিরোধীপক্ষের সমর্থকদের উদ্দেশে সেটি দেখাতে থাকেন। তাঁর ভঙ্গি থেকে বোঝা যায়, ভয় দেখাতেই উনি বন্দুকটি দেখাচ্ছিলেন। ভিডিওয় দেখা গিয়েছে তাঁর আশপাশে রয়েছে তাঁর নিরাপত্তা কর্মীরা।

মহারাষ্ট্রে আস্থাভোটে জয়ী শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট

কয়েকজন স্লোগান তুলে তাঁকে সেখান থেকে চলে যেতে বলে।

শনিবার প্রথম পর্যায়ের নির্বাচনের দিনে চতরা, পালামৌ, গুমলা, গারওয়া, লাতেহার ও লোহারডাগ্গা এই ছয় জেলার মোট ১৩টি বিধানসভা কেন্দ্র ভোটদান সম্পন্ন হয়।

এদিনের নির্বাচনের অধিকাংশ অঞ্চলই ছিল মাওবাদী অধ্যুষিত অঞ্চলে।

প্রথম পর্যায়ে মোট ১৮৯ জন প্রার্থী নির্বাচনে দাঁড়িয়েছিলেন। এঁদের মধ্যে ১৫ জন মহিলা প্রার্থীও রয়েছে। ৩৭ লক্ষ ভোটদাতা রয়েছে এই অঞ্চলে।

সমস্ত বুথেই নিরাপত্তা ব্যবস্থা কড়া রাখা হয়েছিল এদিন। 

More News