“আপনার ভাইপো”, অবৈধ অনুপ্রবেশকারী নিয়ে রাহুল গান্ধিকে আক্রমণ অমিত শাহের

অমিত শাহ বলেন, ঝাড়খণ্ড নির্বাচনে গুরুত্বপূর্ণ সন্ত্রাসবাদ নির্মূল করা, মাও-বিচ্ছিন্নতাবাদ এবং অযোধ্যায় রামমন্দির নির্মাণ করা

“আপনার ভাইপো”, অবৈধ অনুপ্রবেশকারী নিয়ে রাহুল গান্ধিকে আক্রমণ অমিত শাহের

Amit Shah in Jharkhand: ২০২৪-এর নির্বাচনের আগে দেশজুড়ে NRC করা হবে

রাঁচি:

“দেশের সমস্ত” অবৈধ অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা এবং তাদের দেশের বাইরে বের করার জন্য ২০২৪ পর্যন্ত সময়সীমা বেঁধে দিলেন বিজেপি সভাপতি তথা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ।  ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনের (Jharkhand Election) প্রচারে গিয়ে অসমে জাতীয় নাগরিকত্ব বিল (National Register of Citizens in Assam) নিয়ে বলতে গিয়ে তিনি, বৈধ নাগরিকত্বের তালিকা থেকে বাদ পড়াদের নিয়ে রাহুল গান্ধির উদ্বেগ খারিজ করেন। চক্রধরপুর এবং বাহারাগোরায় নির্বাচনী জনসভায় অমিত শাহ বলেন, “রাহুল বাবা বলছেন, তাঁদের বের করে দেবেন না। তাঁরা কোথায় যাবেন, তাঁরা কী খাবেন? তাঁরা কি আপনার খুড়তুতো ভাই? আমি আপনাদের আশ্বাস দিচ্ছি, ২০২৪ নির্বাচনের আগে, সমস্ত অনুপ্রবেশকারীদের বের করে দেওয়া হবে”।

বিজেপি সভাপতি বলেন, “আজ, আমি আপনাদের বলতে চাই যে, ২০২৪ নির্বাচনের আগে, দেশজুড়ে এনআরসি করা হবে এবং সমস্ত অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে বের করে দেওয়া হবে”।

Jharkhand Elections 2019: বিজেপি সমর্থকদের উদ্দেশে পিস্তল দেখালেন কংগ্রেস প্রার্থী

দেশের বৈধ নাগরিকদের চিহ্নিত করতে, সুপ্রিম কোর্টের নির্দেশে, চলতি বছরের ৩১ অগস্ট অসমে জাতীয় নাগরিক তালিকা প্রকাশ করা হয়, তাতে বাদ পড়েন ২০ লক্ষ মানুষ। তালিকার বাইরে থাকাকে চ্যালেঞ্জ জানানোর জন্য তাঁদের ৪ মাস সময় দেওয়া হয়েছে।

অমিত শাহ বলেন, উন্নয়নের মতো স্থানীয় ইস্যুর মতো ঝাড়খণ্ড নির্বাচনে, সন্ত্রাসবাদ নির্মূল করা, মাও-বিচ্ছিন্নতাবাদ এবং অযোধ্যায় রামমন্দির নির্মাণ করাও অন্যতম ইস্যু।

রামজন্মভূমি-বাবরি মসজিদ নিয়ে বিজেপি সভাপতি অভিযোগ করেন, সুপ্রিম কোর্টে শুনানি বন্ধ করার চেষ্টা করেছিল কংগ্রেস। তিনি বলেন, “আপনাদের সমর্থনে, আমরা দেখিয়েছি, এটা এগিটে নিয়ে যাওয়া যায়, তার ফলাফল হল, আদালত জানিয়ে দিয়েছে যে, অযোধ্যায় শুধুমাত্র রামমন্দির নির্মাণ হবে”।

Jharkhand Election: মহারাষ্ট্রের পর ঝাড়খণ্ডেও জোট নিয়ে বেকায়দায় বিজেপি

ঝাড়খণ্ড মুক্তি মোর্চা, কংগ্রেস এবং রাষ্ট্রীয় জনতা দলের জোটকেও আক্রমণ করেন অমিত শাহ। এবারের নির্বাচনে ঝাড়খণ্ডে ক্ষমতার বদলের আশা রাখছে।

তিনি বলেন, “দুর্নীতিমুক্ত” সরকার দিয়েছেন রঘুবর দাস এবং রাজ্যকে রাজনৈতিক স্থিরতা দিয়েছেন।

আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি দেখতে ক্লিক করুন: 

অমিত শাহ বলেন, “আজ ঝাড়খণ্ডে রাহুল গান্ধি। আমি তাঁকে চ্যালেঞ্জ জানাচ্ছি, তাঁদের ৫৫ বছরে শাসনে ঝাড়খণ্ডের জন্য তাঁরা কী করেছেন, তার উল্লেখ করুন। আমরাও জানাবো, পাঁচ বছরে আমরা কী করেছি”।

( PTI এর তথ্য সংযোজিত হয়েছে)

More News