সাতসকালে ট্রেন থামিয়ে ওভারহেডের তারে অ্যাক্রোবেটিক্স দেখালেন এই ব্যক্তি! পরিণতি?

প্রহরী সতর্ক করে দেওয়ার পরেই ওই ব্যক্তিকে নিরাপদে নামিয়ে আনেন রেলকর্মীরা, জানিয়েছেন উত্তর মধ্য রেলওয়ের ঝাঁসি বিভাগের বাণিজ্যিক ব্যবস্থাপক অখিল শুক্লা।

সাতসকালে ট্রেন থামিয়ে ওভারহেডের তারে অ্যাক্রোবেটিক্স দেখালেন এই ব্যক্তি! পরিণতি?

স্টেশনে আসছে যাচ্ছে ট্রেন। হঠাৎই ওভারহেড তারে উঠে অ্যাক্রোবেটিক্স করতে শুরু করলেন এই ব্যক্তি

গোয়ালিয়র:

ভোরবেলা সবে চোখ খুলছে শহর। স্টেশনে আসছে যাচ্ছে ট্রেন। হঠাৎই ওভারহেড তারে উঠে অ্যাক্রোবেটিক্স করতে শুরু করলেন এক ব্যক্তি! হাস্যকর বা ভয়াবহ যাই মনে হোক না কেন, গল্প আসলে সত্যিই। পুলিশ জানিয়েছে, মধ্যপ্রদেশের ঝাঁসি রেল বিভাগে মঙ্গলবার এক ব্যক্তি একটি খুঁটিতে উঠে পড়েন। তারপর সোজা একটি ওভারহেড তারে চেপে ভারসাম্যের খেলা দেখাতে থাকেন। বিপর্যয় এড়াতে তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় ট্রেন চলাচল। প্রায় এক ঘণ্টা এই রেললাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতেও বাধ্য হন কর্মকর্তারা।

‘ভূতের পায়ের ছাপ'! গবেষকদের পরীক্ষায় সত্য উদঘাটন

গোয়ালিয়রের ডাবরা স্টেশনের কাছে এই ঘটনাটি ঘটেছে। ভোর ৬ টা নাগাদ রেলের একজন প্রহরী ওই ব্যক্তিকে দেখতে পান পোলের উপরে। কালবিলম্ব না করে তিনি খবর দেন রেল কর্মীদের। প্রহরী সতর্ক করে দেওয়ার পরেই ওই ব্যক্তিকে নিরাপদে নামিয়ে আনেন রেলকর্মীরা, জানিয়েছেন উত্তর মধ্য রেলওয়ের ঝাঁসি বিভাগের বাণিজ্যিক ব্যবস্থাপক অখিল শুক্লা। তিনি আরও জানিয়েছেন, ওই ব্যক্তি মানসিকভাবে অসংলগ্ন।

বেঙ্গালুরু-তে ভূতের আতঙ্ক, সত্যিই ভূত! নাকি অন্যকিছু?

“তিনি একটি অকেজো ওভারহেড তারে অ্যাক্রোব্যাটিক্স করছিলেন। লোকটি যাতে বিদ্যুৎপৃষ্ট না হয় সেই জন্য আমাদের আরও এক ঘন্টা কর্মক্ষম ওভারহেড তারগুলির বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতে হয়েছিল। তবে, এর ফলে রেল পরিষেবা ব্যহত হয়েছে বেশ কিছুক্ষণ। চারটি ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়,” বলেন অখিল শুক্লা।

তিনি আরও জানান, পরবর্তী পদক্ষেপের জন্য ওই ব্যক্তিকে রেলওয়ে সুরক্ষা বাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে।

More News