এ হাসি কেমন হাসি! বেদম হাসতে গিয়ে ট্রেনের মধ্যেই চোয়াল আটকে বিপত্তি

ওই মহিলা ট্রেনে চেপে যাওয়ার সময় কোনও একটি ঘটনায় খুব জোরে জোরে হাসছিলেন। হঠাত করেই হাসতে গিয়ে চোয়ালে তালা!

এ হাসি কেমন হাসি! বেদম হাসতে গিয়ে ট্রেনের মধ্যেই চোয়াল আটকে বিপত্তি

হাসতে গিয়ে আটকে গিয়েছে ওই মহিলার চোয়াল

এ যেন বনফুলের গল্পের নয়া ভার্সন। বউমাকে ‘পোড়ারমুখী' বলে গালাগালি করতে গিয়ে সেই যে ‘পোড়ার' বলে আটকে গেছিল শাশুড়ির চোয়াল......বাকিটা সত্যিই গল্পকথা! চোয়াল আটকে যাওয়ার সমস্যা বড় আজব। আরও আজব হয় যদি হাসতে হাসতে আর মুখই না বন্ধ করতে পারেন। ট্রেনে এই মহিলার পক্ষেও বিষয়টা এমনই যন্ত্রণার হয়ে দাঁড়িয়েছিল। চিনের এক অদ্ভুত ঘটনায় ট্রেনযাত্রী একজন মহিলা এত জোরে হেসেছিলেন যে তার চোয়ালটি স্থানচ্যুত হয়ে লক হয়ে যায়। গুয়ানচা সংবাদ জানিয়েছে, চিনের গুয়াংডং প্রদেশের গুয়াংজু দক্ষিণ রেলস্টেশন যাওয়ার একটি ট্রেনের মধ্যে এই ঘটনাটি ঘটে। গত রবিবার, ওই মহিলা ট্রেনে চেপে যাওয়ার সময় কোনও একটি ঘটনায় খুব জোরে জোরে হাসছিলেন। হঠাৎ করেই হাসতে গিয়ে চোয়ালে তালা! ব্যাস, পা পারেন মুখ বন্ধ করতে না পারেন কাউকে কিছু বলতে। আচমকা চোয়াল আটকে গিয়ে সে এক ভয়ানক বিপত্তি! ভাগ্যিস ট্রেনে একজন ডাক্তার ছিলেন তাকে সাহায্য করার জন্য। 

লিউকোমিয়ায় নেতিয়ে পড়ছে শিশু! অবুঝ, তবু ছায়াসঙ্গী হয়ে সেবায় ৫ বছরের দিদি

সূত্রের খবর, ট্রেনেই সাহায্যের জন্য প্রচার করা হতে থাকে, মেডিকেল সহায়তার আবেদন কানে আসতেই সাড়া দেন লিওয়ান হাসপাতালের ডাক্তার লুও ওয়েনশেং। “আমি ছুটে এসে দেখলাম ওই যাত্রী কথাও বলতে পারছেন না, এমনকি মুখ বন্ধ করতেও পারছে না,” বলেন ডাঃ ওয়েনশেং। তিনি বলেন, “ওর মুখ থেকে লালা গড়িয়ে পড়ছিল, তাই আমি প্রাথমিকভাবে ভেবেছি যে তার স্ট্রোক হয়েছে। তখন আমি তার রক্তচাপ মাপি, তারপরে তাকে কিছু প্রশ্ন জিজ্ঞাসা করি এবং বুঝতে পারি যে আসলে তার চোয়ালটি স্থানচ্যুত হয়ে গিয়েছে।"

সিনেমা হলেও সত্যি! জেনে নিন The Sky Is Pink-এর আয়েশার বাস্তব জীবনের হার না মানা গল্প

দ্বিতীয়বারের চেষ্টায় ডাক্তার তার চোয়ালটি ফের জায়গায় বসিয়ে দেন। চিকিৎসক বলেন, “তিনি সামান্য অন্যমনস্ক হতেই আমি টেনে চোয়ালটা আবার জায়গায় বসিয়ে দিই এবং ভাগ্যক্রমে ঠিকঠাকই বসে যায় সেটা।”

ওই যাত্রী আরও জানিয়েছেন যে, এর আগেও একবার যখন তাঁর গর্ভাবস্থা চলছিল তখন বমি করতে গিয়ে একবার তাঁর চোয়াল আটকে গিয়ে এমনই বিপত্তি হয়েছিল।

Click for more trending news


More News