এবিভিপির প্রতিবাদ মিছিল আটকাল পুলিশ, মিছিল ঘিরে ধুন্ধুমার

এবিভিপির প্রতিবাদ মিছিল আটকাল পুলিশ, মিছিল ঘিরে ধুন্ধুমার

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে এবিভিপির প্রতিবাদ মিছিল মাঝপথেই আটকায় পুলিশ

কলকাতা:

যাদবপুরে এবিভিপির মিছিল ঘিরে ধুন্ধুমার। সূত্রের খবর, সোমবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে প্রতিবাদ মিছিল বের করে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। মাঝপথেই সেই মিছিল আটকালে, পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায় এবিভিপি সমর্থকদের। ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন এবিভিপি কর্নী, সমর্থকরা। তাতে বাঁধা দিলে পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার অভিযোগ ওঠে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। ১৯ সেপ্টেম্বর কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় বিরুদ্ধে হামলার প্রতিবাদে এদিন গড়িয়াহাট থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত মিছিল বের করে এবিভিপি। সূত্রের খবর, যোধপুর পার্কে মিছিল পৌঁছাতেই, ব্যারিকেড দিয়ে মিছিল আটকায় পুলিশ। সূত্র মারফৎ জানা গিয়েছে, পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা করে বিক্ষোভকারী, তাতেই পরিস্থিতি ব্যাপক আকার ধারণ করে।

তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে স্লোগান দেওয়ার পাশাপাশি পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার অভিযোগ ওঠে বিক্ষোভকারীদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার এবিভিপির একটি অনুষ্ঠানে যোগ দিতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। সেখানেই হেনস্থার অভিযোগ ওঠে, পাশাপাশি কয়েকঘন্টা আটকে রাখা যায়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News