আলবিদা ! সোশ্যাল মিডিয়াকে কেন বিদায় জানালেন অভিনেতা জাভেদ জাফরি?

ট্রোলড হয়ে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজেই টুইট করে তাঁর সিদ্ধান্তের কথা জানালেন জাভেদ জাফরি।

আলবিদা ! সোশ্যাল মিডিয়াকে কেন বিদায় জানালেন অভিনেতা জাভেদ জাফরি?

ট্রোলড হয়ে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জাভেদ জাফরি

হাইলাইটস

  • সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এ বিরক্ত জাভেদ জাফরি
  • টুইট করে বললেন ,এতটা সহ্য করা যায় না
  • বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়াকে বললেন আলবিদা
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা জাভেদ জাফরি, তার ছবি এবং কমেডির জন্য যতটা পরিচিত ঠিক ততটাই খোলাখুলি নিজের মতামত ব্যক্ত করার জন্য, পরিচিতি রয়েছে তাঁর। সমসাময়িক নানান বিষয়ে তিনি প্রকাশ্যে বারবারই মুখ খুলেছেন। যদিও নিজের বক্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকবারই তাঁকে ট্রোলড হতে হয়েছে। কদিন আগেই তিনি একটি টুইট করেছিলেন। যা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে যায়। আর এই টুইটেই ট্রোলড হয়ে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজেই টুইট করে তাঁর সিদ্ধান্তের কথা জানালেন জাভেদ জাফরি।

ফটোগ্রাফারের ফোন কাড়লেন দীপিকা! কেন?


নিজের টুইটারে জাভেদ জাফরি বলেছেন তাঁর কাছে দেশ মানে ভারতই আগে। তিনি আরও লিখেছেন, "ঘৃণা এবং ট্রোলিং কে আর সহ্য করা যাচ্ছে না। ''পরিস্থিতি যতক্ষণ না ঠিক হচ্ছে ততক্ষণ বিদায় নিলাম সোশ্যাল মিডিয়া থেকে।আশা করছি পরিস্থিতি খুব শীঘ্রই ঠিক হবে। ইনশাল্লাহ। ভারত আগে, জয় হিন্দ।"জাভেদ জাফরির এই টুইটের পর অনেকেই প্রতিক্রিয়া জানাচ্ছেন। এমনকি সেলিব্রিটিরাও তাঁকে পরামর্শ দিয়েছেন, ট্রোলারদের ব্লক করতে এবং এই সমস্ত বিষয় এড়িয়ে যেতে। কিন্তু সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম না ছাড়ার উপদেশ দিয়েছেন সেলিব্রিটিরা। জাভেদ জাফরির এই টুইট খুবই ভাইরাল হচ্ছে।

ধর্মেন্দ্র ভিডিও শেয়ার করে কেন বললেন আমার দেশের সুখ শান্তি.....?

জাভেদ জাফরি একজন ভারতীয় অভিনেতা, ডান্সার তথা কমেডিয়ান। ভারতীয় সিনেমাকে তাঁর অভিনয় দিয়ে সমৃদ্ধ করে এসেছেন জাভেদ জাফরি। ২০১৪ সালে আম আদমি পার্টিতে যোগদান করে রাজনীতির যাত্রা শুরু করেছিলেন তিনি। ১৯৮৫ তে "মেরি জঙ্গ" ছবি দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন জাভেদ জাফরি। এখনও পর্যন্ত ৩৫০ টিরও বেশি ছবিতে কাজ করে ফেলেছেন এই অভিনেতা।

Listen to the latest songs, only on JioSaavn.com