This Article is From Mar 12, 2020

তরুণীর স্পর্শে ফণা তুলল নিস্তেজ সাপ, সরগরম অস্ট্রেলিয়া

সর্পের আলু দোষ! অস্ট্রেলিয়ার তরুণী মারিসা ডেভিডসনের সাম্প্রতিক গল্প ঘিরে এখন তেমনটাই চর্চা

তরুণীর স্পর্শে ফণা  তুলল নিস্তেজ সাপ, সরগরম অস্ট্রেলিয়া

উলসঅর্থের ফেসবুক পেজে সেই ছবি শেয়ার করেছেন ওই তরুণী।

নিউ সাউথ ওয়েলস:

সর্পের আলু দোষ (Snake in Potato Bag)! অস্ট্রেলিয়ার তরুণী (A Australian Lady) মারিসা ডেভিডসনের সাম্প্রতিক গল্প ঘিরে এখন তেমনটাই চর্চা। জানা গিয়েছে, নিউ সাউথ ওয়েলসের ওই তরুণী গত শুক্রবার উলসঅর্থ সুপার মার্কেট (A New South Wales Super market) থেকে বাজার করে বাড়ি ফেরেন। তাঁর সেই বাজারে ৪-কেজি আলুও ছিল। সেই বাজারের ব্যাগ থেকে আলু  রান্নাঘরে সাজিয়ে রাখতে গিয়েই পিলে চমকে যায় ওই তরুণীর। ব্যাগ ভিতর থেকে ফণা তুলে দাঁড়িয়ে সাপ! নাইন নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই তরুণী বলেছেন, প্রথমে আমি বাজারের ব্যাগ খুলে দুটো আলু বাইরে বের করি। এরপর তিন নম্বর আলুটা বের করতে পিছন ফিরতেই দেখি ফণা তুলে দাঁড়িয়ে একটা সাপ। যা দেখে আমার পিলে চমকে যাওয়ার মতো অবস্থা। তবে, এখানেই শেষ না। 

রাস্তার মধ্যে ভয়ঙ্কর সিংহকে ঘুরতে দেখে আতঙ্কিত স্থানীয়রা, পরে দেখা গেল...

এরপর যা ঘটনা বলেছেন মারিসা, তা আরও মারাত্মক। ওই সাক্ষাৎকারে সেই তরুণী বলেন, "ব্যাগ থেকে বেরিয়ে সামনে থাকা আমার ৫ বছরের ছেলের দিকে ফোঁস ফোঁস করতে এগিয়ে যায় সেই সাপ। যা দেখে ও আতঙ্কিত হয়ে পড়ে। আমার ছেলের হৃদযন্ত্রের সমস্যা আছে। একটু উত্তেজনা কিংবা আতঙ্কে ওর বুক ধড়ফড় করতে শুরু করে। সেই কারণে অসুস্থ হয়ে দিন তিনেক শয্যাশায়ী থাকতে হয় ওকে। তাই ছেলেকে বাঁচাতে আমি, ওকে কোলে নিয়ে দৌড় মারি। এরপর সুযোগ বুঝে বাধ্য হই ভ্যাকুম পোল দিয়ে সাপটাকে মারতে। এমন দাবি ডেইলি মেলের কাছে করেছেন ওই তরুণী। তাঁর মতে, সুপার মার্কেট থেকে বাড়ি অবধি পথে ব্যাগের মধ্যেই নিস্তেজ হয়ে পড়েছিল ওই সাপ। নাড়াচাড়া হতেই ফোঁস করে ওঠে সে। 

Coronavirus: ইচ্ছা করে ব্যক্তির উপরে কাশলেন মহিলা, দেখুন ভাইরাল ভিডিও

তাঁর দাবি, "ঘটনাটা আমাকে এতটাই আতঙ্কিত করেছিল যে, দুই রাত আমি ঘুমাতে পারিনি।" জানা গিয়েছে, মারিসার ছেলের বাঁদিকের হৃদযন্ত্র অর্ধেক। ফলে অত্যাধিক উদ্বেগে সেই খুদের কাছে ঝুঁকিপূর্ণ । জানা গিয়েছে, মৃত সাপ-সহ সেই শপিং মলের ব্যাগের ছবি ফেসবুকে পোস্ট করেছেন ওই তরুণী। যে ছবি দেখে ক্ষমাপ্রার্থনা করেছে উলসঅর্থ।  

সেই পোস্টের নীচে ওই সংস্থা লিখেছে, "আপনি আলুর ব্যাগে যা পেয়েছেন, সেটা দেখে আমরা অত্যন্ত উদ্বিগ্ন। আমরা চেষ্টা করছি আমাদের গ্রাহক পরিষেবা শাখার সঙ্গে কথা বলে বিষয়টা নিষ্পত্তি করতে। আমাদের নজরে বিষয়টা আনার জন্য ধন্যবাদ। আমরা ক্ষমাপ্রার্থী। যদিও ক্ষতিপূরণ দিতে অস্বীকার করেছে উলসঅর্থ। এদিকে, সর্প বিশেষজ্ঞ স্টুয়ার্ট.ম্যাকেঞ্জি বলেছেন, সাপটি মার্স প্রজাতির। সামান্য বিষধর সাপ। 

Click for more trending news


.