This Article is From Sep 22, 2018

পারিবারিক বন্ধুত্ব থেকে বিয়ে: ইশা অম্বানি আর আনন্দ পিরামলের বাগদান হতে চললো

শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোতে ইশা অম্বানি ও আনন্দ পিরামলের তিন দিন ব্যাপী এনগেজমেন্ট পার্টির আয়োজন করা হয়েছে।

পারিবারিক বন্ধুত্ব থেকে বিয়ে: ইশা অম্বানি আর আনন্দ পিরামলের বাগদান হতে চললো

ইশা অম্বানি ও আনন্দ পিরামলের আগামী ডিসেম্বরে বিয়ে ঠিক হয়েছে।

নিউ দিল্লি:

মুকেশ অম্বানি ও অজয় পিরামিলের চার দশকের বন্ধুত্বের পর তাঁদের সন্তান ইশা অম্বানি (Isha Ambani) ও আনন্দ পিরামলের (Anand Piramal) এই বছরের মে মাসে মুম্বাইয়ের মহাবালেশ্বর মন্দিরে বিয়ের ঠিক হয়েছে। মুকেশ ও নীতা অম্বানির সন্তান ইশা অম্বানির সঙ্গে স্বাতী পিরামল এবং অজয় পিরামলের সন্তান আনন্দ পিরামলের এই বছর ডিসেম্বর মাসে বিয়ে ঠিক হয়েছে। শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোতে তিন দিন ব্যাপী এনগেজমেন্ট পার্টির আয়োজন করা হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের জন্য লেক কোমোকে ‘মিরর অব দ্য প্যারাডাইস’ নামে অভিহিত করা হয়। জর্জ ক্লুনি, ম্যাডোনা, ডন্তেল্লা ভেরসেস প্রমুখ হলিউড তারকারা লেক কোমোতে থাকেন বলে জানা গেছে।  

রিপোর্টে জানা গেছে, তিন দিনের এই অনুষ্ঠানের প্রথম দিনে দুই পরিবারের তরফে লাঞ্চ ও ডিনার পার্টির আয়োজন করা হয়েছে। দু’জনে আংটি বদলের মাধ্যমে এনগেজমেন্টের আনুষ্ঠানিক ঘোষণা করবে। শাহরুখ খান থেকে শুরু করে আমির খান, সলমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট এবং অন্যান্য আরও তারকা সেখানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়াও রাজনীতিবিদ, খেলোয়াড়, ব্যবসায়ী এবং অন্যান্য আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।  

ftj8v85

মে মাসে মুম্বাইয়ের বাড়িতে বিয়ের প্রস্তাবের অনুষ্ঠানে সচিন তেন্ডুলকর, করণ জোহার, আমির খান, রণবীর কাপুর, শাহরুখ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ইশা অম্বানি ও আনন্দ পিরামল দীর্ঘদিনের বন্ধু এবং তাঁদের পরিবার পরস্পরকে দীর্ঘ চল্লিশ বছরের বেশি সময় চেনে।

26 বছরের ইশা অম্বানি ইয়েল বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজি এবং সাউথ এশিয়ান স্টাডিজে স্নাতক। বর্তমানে তিনি স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করছেন।  

আনন্দ পিরামল হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। তিনি পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টর। বিজনেস স্কুলে পড়াশোনা শেষ করে তিনি দুটো নতুন স্টার্ট আপ শুরু করেছেন।

ইশার যমজ ভাই আকাশের সঙ্গে ডায়মন্ড ম্যাগনেট রাসেল মেহেতার মেয়ে শ্লোকা মেহেতার বাগদানের এক মাসের মধ্যেই ইশা ও আনন্দের বাগদানের খবর ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ডিসেম্বরে আনন্দের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে চলেছেন মুকেশ কন্যা ইশা