This Article is From Nov 10, 2019

Viral: রামধনুকে সঙ্গী করে উড়তে পারে এই Plane? সত্যি?

শেয়ার করা ভাইরাল ভিডিও দেখাচ্ছে, রামধনুকে সঙ্গে নিয়ে তার ভেতর দিয়ে উড়ে যাচ্ছে একটি প্লেন। সাতরঙের বলয় (colourful ring) ঘিরে রয়েছে তাকে।

Viral: রামধনুকে সঙ্গী করে উড়তে পারে এই Plane? সত্যি?

যাত্রাপথে সঙ্গী যখন রামধনু

চিন:

যার সফরসঙ্গী সাতরঙা রামধনু, সত্যিই সে কত বড় ভাগ্যবান বলুন তো! সেই সফর আকাশপথে হলে তো কথাই নেই। তেমনই এক অপূর্ব অভিজ্ঞতার সাক্ষী কোনও প্রাণী নয়, এক বিমান। সেই অভিজ্ঞতা সোশ্যালে ছড়িয়ে দিয়েছেন চিন দেশের ব্লগার (Chinese blogger)। তাঁর শেয়ার করা ভাইরাল ভিডিও দেখাচ্ছে, রামধনুকে সঙ্গে নিয়ে তার ভেতর দিয়ে উড়ে যাচ্ছে একটি প্লেন। সাতরঙের বলয় (colourful ring) ঘিরে রয়েছে তাকে। সেই বলয় থেকে ছড়িয়ে পড়েছে স্বর্গীয় দ্যুতি। অন্য এক বিমানযাত্রী জানালা দিয়ে সেই দৃশ্য দেখে ক্যামেরাবন্দি করেছেন তাকে। সেই ভিডিওই চিনা সোশ্যাল মিডিয়া উইবো-য় (Weibo) শেয়ার করেছেন ওই ব্লগার।  দেখুন সেই ভিডিও:

সত্যিই বিস্ময় জাগায় এই ভিডিও

এই দৃশ্য দেখে যাঁরা ইতিমধ্যেই অলৌকিক কোনও কাণ্ড বলে ভাবছেন তাঁরা জেনে হতাশ হবেন, পুরোটাই অপটিক্যআল ইলিউশন বলে দাবি করা হয়েছে ইতিমধ্যেই। রামধনুর বুকে নাকি প্লেনটির ছায়া পড়েছিল। সেই ছবিই যাত্রী তুলেছেন বিমানের ভেতরে বসে। 

গৃহপরিচারিকাও এখন প্রফেশনাল,বিজনেস কার্ড দিয়ে সোশ্যাল মিডিয়ায় কাজ খুঁজছেন

আবহাওয়াবিদ বিয়ান ইয়াং সংবাদ সংস্থাকে ব্যাখ্যা করে বুঝিয়ে দিয়েছেন, বিমানটি যাত্রীবাহী হওয়ার ওর ভেতরে জ্বলা আলো মেঘের গায়ে প্রতিফলিত হয়ে রামধনু বলয় এবং বিমানের ছায়ার জন্ম দিয়েছিল। তাই-ই রামধনুকে সঙ্গী করে অনায়াসে সে উড়ে যেতে পারছিল বলয়ের ভেতর দিয়ে।  

Viral: টিকিট কেটে ট্রেনে চেপেছে টাট্টু ঘোড়া? নতুন সহযাত্রীকে নিয়ে উচ্ছ্বসিত ট্রেনযাত্রীরা

ইয়াং আরও জানিয়েছেন, ঘন মেঘের মধ্যে দিয়ে যাওয়ার সময় প্রায়ই নাকি এরকম ঘটনা ঘটে। কেউ আচমকা দেখলে তাঁর দৃষ্টিবিভ্রম হতে বাধ্য। ভাবুন তো! কতই রঙিন কল্পনা জাল বুনেছিল এই ভিডিওকে ঘিরে। বাস্তব এক নিমেষে গুঁড়িয়ে দিল সব!  

Click for more trending news