“বিস্মিত”, জেল থেকেই ট্যুইটে লিখলেন পি চিদাম্বরম

INX Media Case: আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে পি চিদাম্বরমের ১৪ দিনের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হওয়ার পরেই, তাঁকে তিহার জেলে পাঠায় দিল্লি আদালত।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“বিস্মিত”, জেল থেকেই ট্যুইটে লিখলেন পি চিদাম্বরম

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে তাঁর বিরুদ্ধে তদন্ত চলছে


নয়াদিল্লি: 

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে (INX Media Case) তিহার জেলে রয়েছে প্রাক্তন অর্থমন্ত্রী তথা কংগ্রেস নেতা পি চিদাম্বরম (P Chidambaram), তবে ট্যুইটারে সক্রিয়তা কমেনি। যে আধিকারিক, তাঁর বিরুদ্ধে সিবিআই এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে যে আধিকারিক “প্রক্রিয়া চালিয়েছেন এবং সুপারিশ করেছেন”, সেই প্রসঙ্গ তুলে ধরে সোমবার সকালে ট্যুইট করেছিলেন পি চিদাম্বম। বুধবার সকালে ট্যুইটে প্রাক্তন অর্থমন্ত্রী তথা কগ্রেস নেতা লেখেন, “অর্থনীতি নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন” তিনি।  পি চিদাম্বরম ট্যুইটে লেখেন, “অর্থনীতি সম্পর্কে আমি গভীরভাবে উদ্বিগ্ন। গরীবরাই সবচেয়ে ক্ষতিগ্রস্ত। নিম্ন আয়, চাকরি কম, ব্যবসা কম, এবং নিম্ন বিনিয়োগ গরীব এবং মধ্যবিত্তের ক্ষতি করেছে। এই নিম্নগামিতা এবং হতাশা থেকে মুক্ত করার পরিকল্পনা কোথায়”?

তাঁকে সমর্থন করার জন্য, নিজের ফলোয়ার্সদের ধন্যবাদও জানিয়েছেন পি চিদাম্বরম এবং তিনি বলেন, “গরীব মানুষদের, ন্যায় এবং অন্যায়ের পার্থক্য বুঝতে পারার ক্ষমতায় আমি বিস্মিত”।

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে ১৪ দিনের সিবিআই হেফাজত শেষ হতেই তিহার জেলে পাঠানো হয় কংগ্রেস নেতা পি চিদাম্বমরকে।  জামিনের দাবিতে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

এর আগে একইসুরে অর্থনীতি নিয়ে বলেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, অর্থনীতির এই অবস্থার জন্য, “সার্বিক ভুল ম্যানেজমেন্ট” কেই দায়ী করেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

২০১৯-২০ অর্থবর্ষে প্রথম তিনমাসে জিডিপি দাঁড়িয়ে রয়েছে ৫ শতাংশে, এর আগের তিনমাসে তা ছিল ৫.৮ শতাংশ, এবং ২০১৮ এর ৩০ জুন শেষ হওয়া তিনমাসে জিডিপির হার ছিল ৮.০ শতাংশ।

 (PTI থেকে তথ্য সংযোজিত হয়েছে)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................