“লজ্জাজনকভাবে ধাওয়া করা হচ্ছে”: চিদাম্বরমকে সমর্থন প্রিয়াঙ্কা গান্ধির

নোটিশ পাওয়ার ২ ঘন্টার মধ্যে তাঁকে হাজিরা দিতে বলেছে CBI, তারপরেই ট্যুইট করেন প্রিয়াঙ্কা গান্ধি (Priyanka Gandhi)

“লজ্জাজনকভাবে ধাওয়া করা হচ্ছে”: চিদাম্বরমকে সমর্থন প্রিয়াঙ্কা গান্ধির

INX Media case: ট্যুইটে পি চিদাম্বরমকে সমর্থন জানান প্রিয়াঙ্কা গান্ধি

নয়াদিল্লি:

দুর্নীতি মামলায় গ্রেফতার হতে পারেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী পি চিদাম্বরম (P Chidambaram), বর্ষীয়ান এই শীর্ষস্থানীয় কংগ্রেস নেতার সমর্থনে ট্যুইট করলেন প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা, সত্য কথা বলায়, তাঁকে “লজ্জাজনকভাবে ধাওয়া করা” হচ্ছে বলে মন্তব্য করেন তিনি। মঙ্গলবার তাঁর গ্রেফতারি থেকে সুরক্ষার আর্জি খারিজ করে দেয় আদালত। মন্ত্রী থাকাকালীন, INX Media বড় অঙ্কের বিদেশ বিনিয়োগ পাইতে দিতে, ছেলে কার্তি চিদাম্বরমের অনুরোধে সরকারি ছাড়পত্র দেওয়া এবং তার বিনিময়ে ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে প্রাক্তন অর্থমন্ত্রীর বিরুদ্ধে। ট্যুইট করে পি চিদাম্বরমকে সমর্থন জানিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি (Priyanka Gandhi)।

ট্যুইটে প্রিয়াঙ্কা গান্ধি লেখেন, “একজন অসামান্য বিদ্বান এবং রাজ্যসভার সম্মানীয় সদস্য পি চিদাম্বরমজী, অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করাসহ কয়েকদশক ধরে দেশের সেবা করেছেন। দ্বিধাহীনভাবে তিনি সত্য কথা বলেন এবং সরকারের ব্যর্থতা তুলে ধরেন, তবে কাপুরুষদের কাছে সত্য অস্বস্তিকর, সেইজন্যই তাঁকে লজ্জাজনকভাবে ধাওয়া করা হচ্ছে”।

কংগ্রেস সরকারের আমলে অর্থ এবং স্বরাষ্ট্রমন্ত্রকের দায়িত্ব সামলেছেন পি চিদাম্বরম (P Chidambaram)। দলের সাধারণ সম্পাদক ট্যুইট করেন, “আমরা তাঁর সঙ্গে রয়েছি এবং সত্যের জন্য লড়াই চালিয়ে যাব, পরিণতি যাই হোক না কেন, কোনও ব্যাপার নয়”।

মঙ্গলবারই, চিদাম্বরমকে সমর্থন জানিয়েছেন বহু কংগ্রেস নেতা। সিবিআই এবং ইডির তাঁর বাড়িতে হানা দেওয়ার পর থেকেই, দেখা যাচ্ছে না পি চিদাম্বরমকে।

ট্যুইট করে কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা লেখেন, “পুলিশের রাষ্ট্র পরিচালনা করছে বিজেপি এবং দেশ খুবই ক্ষতিকর প্রতিহিংসার সম্মুখীন হচ্ছে মোদি-সরকারের দ্বারা। ৭ মাস রায় স্থগিত রেখেছেন বিচারক, অবসরের ৭২ ঘন্টা আগে রায় দিচ্ছেন, প্রাক্তন সম্মানীয় অর্থমন্ত্রীর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ED, CBI”।