বাড়ি ফিরতে ভরসা জোমাটো রাইড, প্রশংসিত হায়দরাবাদের যুবকের অভিনব সমাধান

ওবেশ কোমিরিসেটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানায়, সে মলে ছিল ও বাড়ি ফিরতে অটো বা ক্যাব পাচ্ছিল না।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বাড়ি ফিরতে ভরসা জোমাটো রাইড, প্রশংসিত হায়দরাবাদের যুবকের অভিনব সমাধান

জোমাটো রাইডে বাড়ি ফেরার অভিনব পদ্ধতি বাতলালেন হায়দরাবাদের যুবক।


কাজ সেরে অফিস থেকে বেরোতে রাত হয়েছে। বা, সিনেমা দেখে মল থেকে বাড়ি ফিরতে বাস (public transport) বা ক্যাবের (Cab) সন্ধান পাচ্ছেন না! কী করবেন? ভেবেই সাড়া! না, আর ভাবনার প্রয়োজন নেই। সমাধান হাজির করেছেন হায়দরাবাদের (Hyderabad) যুবক ওবেশ কোমিরিসেটি (Obesh Komirisetty)। রাতে বাড়ি ফেরার জন্য গাড়ি না পেলে আপনার মুশকিল আসান হতেই পারে জোমাটোর (Zomato) ফুড ডেলিভারি রাউডাররা। এই অভিনব সমাধানের জন্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় খ্যাতি ছড়িয়েছে ওবেশ কোমিরিসেটি (Obesh Komirisetty)। জোমাটো নিজেও বাহবা দিয়েছে যুবককে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের অভিজ্ঞাতা শেয়ার করেছেন হায়দরাবাদের এই যুবক। তারপর থেকেই সেই পোস্ট ভাইরাল (viral)। প্রত্যেকের প্রশংসা করছে ওবেশের বুদ্ধির।

সোশ্যাল মিডিয়ার পোস্টে ওবেশ কোমিরিসেটি (Obesh Komirisetty) জানান, গত সপ্তাহের একটি দিন সে হায়দরাবাদের নরবিট মল রোডে ছিল। রাত তখন প্রায় রাত ১১টা ৫০ হবে। বাড়ি ফেরার জন্য বাস বা অটো পাচ্ছিলেন না। ক্যাব ভাড়া করবেন! তারও দাম আকাশ ছোঁয়া। তাহলে উপায় কী?

দাঁড়িয়ে দাঁড়িয়ে নানা ভাবনা ভাবছেন ওই যুবক। এক সময়তো মনে হচ্ছিল রাস্তার পাথর তুলে সামনে বসে থাকা দুটি পাখিকেই খুন করে ফেলতে। তবে না, তা হয়নি। পরক্ষণেই মাথায় আসে ফন্দি। যেমন ভাবনা তেমন কাজ। তাঁর আশপাশের দোকান লক্ষ্য করে অর্ডার দেন জোমাটোতে (Zomato)। যা খাবার বাড়িতে পৌঁছে দেবে।

ওবেশ কোমিরিসেটি (Obesh Komirisetty) লিখেছেন, ‘দোকানে জোমাটোর (Zomato) ডেলিভারি রাইডার বয় আসতেই তাকে জানাই ওই অর্ডারটি আমার। তারপর বলি বাইকে করে বাড়ি পৌঁছে দেওয়ার কথা।' রাজি হয়ে যান সেই রাইডার। চিন্তার শেষ। নিশ্চিন্তে রাতে বাড়ি ফিরে আসেন যুবক।

পোস্টের শেষে, ওবেশ কোমিরিসেটি জোমাটোকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘থ্যাঙ্কইউ জোমাটো ফর ফ্রি রাইড।' নিচে দেখেন তাঁর পোস্টটি।

ওবেশের ওই পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়া তোলপার। লাইক পড়ে গিয়েছে কয়েক হাজার। জোমাটো-ও প্রতিক্রিয়া দিয়েছে। অভিনব সমাধানের কদর করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................