নজর কাড়তে প্রাণে ঝুঁকি! পাহাড়ে ঝুলন্ত ছবি তুলে নিন্দিত ইনস্টা যুগল

'শুধুমাত্র নজর কাড়তে ("attention-seeking") আর লাইক, কমেন্ট পেতে এভাবে প্রাণের ঝুঁকি নেওয়া! একে মানা যায় না', এভাবেই ইনস্টা দম্পতির দুঃসাহসিক ছবি দেখে তীব্র নিন্দার ঝড় তুললেন নেটিজেনরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নজর কাড়তে প্রাণে ঝুঁকি! পাহাড়ে ঝুলন্ত ছবি তুলে নিন্দিত ইনস্টা যুগল

ইনস্টাগ্রাম দম্পতির "দুঃসাহসিক ছবি"


'শুধুমাত্র নজর কাড়তে ("attention-seeking") আর লাইক, কমেন্ট পেতে এভাবে প্রাণের ঝুঁকি নেওয়া! একে মানা যায় না', এভাবেই ইনস্টা দম্পতির দুঃসাহসিক ছবি দেখে তীব্র নিন্দার ঝড় তুললেন নেটিজেনরা। ছবিতে দেখা গেছে, কেলি কাস্টলি (Kelly Castille) আর কোডি ওয়র্কম্যান (Kody Workman) পাহাড়ের ধারে বিপদজ্জনক অবস্থায় ছবিন তুলেছেন। কোডি বসে পাহাড়ের একদম ধারে। আর তাঁর হাত ধরে পাথরের খাঁজে একটি পা রেখে প্রায় শূন্যে ঝুলছেন কেলি। একটু এদিকওদিক হলেই হাত ফসকে পড়তেই পারতেন অতল খাদে। হাড়গোড় ভেঙে তালগোল পাকিয়ে যেতেই পারত কেলির শরীর। সেসবের তোয়াক্কা না করেই তাঁরা এই ছবি তুলেছেন প্রশংসা পাওয়ার লোভে। তাতেই ক্ষুব্ধ নেটিজেন। তাঁদের কথায়, নজর কাড়তে প্রাণ বাজি রাখা তো মূর্খতা!  

Comedy Wildlife Awards 2019: পশুপাখিদের খুনসুটি থেকে দাদাগিরি! দেখুন সেরা কিছু ছবি

তবে এই দম্পতির এই ধরনের ফটো সেশন নতুন নয়। এর আগেও এঁরা এরকম ফটো বহু তুলেছেন। গত এপ্রিল মাসেও তাঁরা এরকম একটি ছবি তুলেছিলেন পুলের কিনারায় দাঁড়িয়ে। তখনও তাঁরা নিন্দিত হয়েছিলেন। 

দেখুন সেই পোস্ট:

সোশ্যালে ছাড়ার পর দেড় হাজারেরও বেশি কমেন্ট পেয়েছে ছবিটি। এক নেটিজেনের কথায়, "শুধুই মনোযোগ আকর্ষণের জন্য এই ছবি। কোথায় গিয়ে এরকম ছবি তুলেছেন কেলি আর কেডি তার কথা বিন্দুমাত্র জানাননি।"

এ হাসি কেমন হাসি! বেদম হাসতে গিয়ে ট্রেনের মধ্যেই চোয়াল আটকে বিপত্তি

কেউ বলেছেন, "প্রাণের ঝুঁকি নিয়ে এভাবে ফটো তোলা বোকামি ছাড়া আর কিছুই নয়।" যদিও কেলি আর কেডির মতে, "এটি আমাদের পক্ষে ততটাও বিপজ্জনক বলে মনে হয়নি। বরং বেশ সহজেই আমরা ছবি তুলেছি। আসলে আমরা বিপদ নিয়ে খেলতে ভালোবাসি। "

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................