মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে নাচ বৃহন্নলাদের, ঝাড়গ্রামে মৃত্যু অসুস্থ শিশুর

স্থানীয় জনতা জড়ো হয়ে ওই বৃহন্নলাদের আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে অভিযুক্ত বৃহন্নলাদের আটক করে।

মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে নাচ বৃহন্নলাদের, ঝাড়গ্রামে মৃত্যু অসুস্থ শিশুর

হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়। (প্রতীকী)

হাইলাইটস

  • সদ্যোজাত শিশুর মৃত্যু হয় বৃহন্নলাদের দাপটে
  • ঝাড়গ্রামে শুক্রবার এই ঘটনা ঘটেছে
  • অভিযুক্ত বৃহন্নলাদের আটক করেছে পুলিশ
ঝাড়গ্রাম, পশ্চিমবঙ্গ:

শুক্রবার ঝাড়গ্রামে (Jhargram) এক সদ্যোজাত শিশুর মৃত্যু হয় একদল বৃহন্নলা (Eunuchs ) তাকে মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে নাচ শুরু করার পর। শিশুটির পরিবারের কাছ থেকে টাকা দাবি করেছিল ওই বৃহন্নলারা। গত ৪ ডিসেম্বর বিনপুর থানার অন্তর্গত উত্তর শিলদায় জন্মগ্রহণ করে যমজ শিশু। তাদের একজনের হৃদযন্ত্রে সমস্যা থাকায় তাকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ২০ দিন হাসপাতালে থাকার পর বুধবার ‌শিশুটিকে ছেড়ে দেওয়া হয়। এরপরই ওই তিন বৃহন্নলা শিশুটির বাড়িতে এসে হাজির হয় বলে জানিয়েছে পুলিশ। তারা শিশুর পরিবারের কাছ থেকে ১১,০০০ টাকা দাবি করে। পুলিশ জানিয়েছে, ওই পরিবার টাকা দিতে রাজি না হওয়ায় তারা পরিবারটিকে নিগ্রহ করতে শুরু করে।

'Chhapaak' মুক্তির পরেও অ্যাসিড হামলা, আক্রান্ত নাবালিকা

এরপরই তারা শিশুটিকে ছিনিয়ে নিয়ে তাকে কোলে করে নাচতে শুরু করে। শেষ পর্যন্ত শিশুর পরিবারের পক্ষে ২,০০০ টাকা দেওয়ার কথা জানানো হয়। কিন্তু ততক্ষণে সেই শিশুটি অচেতন হয়ে পড়েছে। তাকে তৎক্ষণাৎ শিলদা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

ততক্ষণে স্থানীয় জনতা জড়ো হয়ে ওই বৃহন্নলাদের আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে অভিযুক্ত বৃহন্নলাদের আটক করে। এক বর্ষীয়ান পুলিশ আধিকারিক জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে।  

More News