পুলিশকে মিথ্যা সাক্ষ্য ধোপে টেঁকেনি, কিশোরকে মারধর

লিশ সূত্রে খবর, মধ্যপ্রদেশের কংগ্রেস পরিচালিত সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বালা বচ্চন (Bala Bachchan) ঘনিষ্ট।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পুলিশকে মিথ্যা সাক্ষ্য ধোপে টেঁকেনি, কিশোরকে মারধর

অন্য একটি মামলায় মূল অভিযুক্ত মুখতিয়ার ইতিমধ্যেই পুলিশ হেফাজতে


ইন্দোর: 

মিথ্যা সাক্ষ্য দিয়েও তা অভিযোগ প্রমান হয়নি।  তাই মিথ্যা সাক্ষদানকারীকে এক যুবককে নির্মমভাবে মারা (thrashed) হল মধ্যপ্রদেশের ইন্দোরে (Indore)। প্রথমে হাত পা বেঁধে লাঠি দিয়ে বেধরক মার। তারপর বাথরুমে নিয়ে গিয়ে নৃশংস অত্যাচার করা হয় ওই যুবককে। গোটা ঘটনার ভিডিও ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। অভিযোগের তির এলাকার সমাজবিরোধী বলে পরিচিত মুখতিয়ারের (Mukhtiyar) বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, মধ্যপ্রদেশের কংগ্রেস পরিচালিত সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বালা বচ্চন (Bala Bachchan) ঘনিষ্ট। তবে, অন্য একটি মামলায় ইতিমধ্যেই জেলবন্দি মুখতিয়ার। ডেপুটি ইন্সপেক্টর জেনারেল রুচি বর্ধনের কাছ থেকে পাওয়া তথ্যানুসারে, মুখতিয়ারের ছেলেকে দিন কয়েক আগে কয়েকজন যুবক ছুরি দিয়ে আঘাত করে। অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করে পুলিশ। কিন্তু, সেই দলে আরও দুজন রয়েছে বলে দাবি করে মুখতিয়ার (Mukhtiyar)। একটি ছেলে দিয়ে সে পুলিশের কাছে ওই দুটি ছেলের বিরুদ্ধে মিথ্যা সাক্ষী দেওয়ায় জোর করতে থাকে।

পরিকল্পনা বাস্তবায়িত না হওয়ায়, মুখতিযার কিশোরটিকে প্রথমে অপহরণ করে পরে অকথ্য অত্যাচার করে মেরে ফেলে। প্রকাশ পাওয়া ভিডিওতে দেকা যাচ্ছে, কিশোরটিকে প্রথমে দাঁড় করিয়ে লাঠি দিয়ে মারা হচ্ছে। ছেলেটি কাতরাচ্ছে। কিন্তু, তাতে নিস্তার পায়নি সে। পরে বাথরুমে পুরে কিশোরটিকে আরও অত্যাচার করা হয়। এই সময়ই আক্রমণকারীরা কিশোরটির মা ও বোনকে অশ্লীল কথা বলে।

ইন্দোর (Indore) পুলিশ জানিয়েছে, এই ঘটনার পরেই মুখতিয়ার (Mukhtiyar) অন্য একটি মামলায় জেলে রযেছে। তার মোবাইল উদ্ধার করেও এই ফুটেজ মিলেছে। এলাকায় সমাজ বিরোধী বলে পরিচিত সে। তার বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি ও অপহরণের মতো অভিযোগ রয়েছে। তবে রাজ্যের স্বারাষ্ট্রমন্ত্রীর (Home Minister) সঙ্গে মুখতারের যোগ রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ।

কেন মুখতিয়ারকে এতদিন ধরা হয়নি? বিরোধীরা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে যোগসূত্রের কারণেই কি এই দ্বিধা। পুলিশ অবশ্য বলছে আইন আইনের পতেই চলবে।


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................