ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক নেহা কক্করকে জোর করে চুম্বন প্রতিযোগীর! বাড়ছে বিতর্ক

Indian Idol 11: প্রতিযোগীকে ততক্ষণাৎ ওই শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ তার দুর্ব্যবহারের কারণে থামিয়ে দেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক নেহা কক্করকে জোর করে চুম্বন প্রতিযোগীর! বাড়ছে বিতর্ক

Indian Idol 11-এর মঞ্চে নেহা কক্কর


নয়াদিল্লি: 

হাইলাইটস

  1. নেহা কক্কর এই শোয়ের অন্যতম বিচারক
  2. অনু মালিক ও বিশাল দাদলানির সঙ্গে এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি
  3. এই নিয়ে শোয়ে দ্বিতীয়বার বিচারকের আসনে তিনি

বিচারককে জোর করে চুমু খেয়ে বিতর্ক বাড়ালেন রিয়েলিটি শো'এর প্রতিযোগী! গানের রিয়েলিটি শো Indian Idol 11-এর অন্যতম বিচারক নেহা কক্কর (Neha Kakkar)। ওই শো'এর অডিশন রাউন্ডের সময় একজন প্রতিযোগীর বিরুদ্ধে গায়িকাকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে। গায়ক-সুরকার অনু মালিক এবং সুরকার-গায়ক বিশাল দাদলানির সঙ্গে এই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন ৩১ বছর বয়সী নেহা কক্কর। Sony TV-র শেয়ার করা একটি প্রোমো ভিডিওর ছোট্ট অংশ ভাইরাল হয়ে গিয়েছে। আর ওই ভিডিওতেই দেখা যাচ্ছে কীভাবে জোর করে নেহাকে চুমু খেয়েছেন ওই প্রতিযোগী। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী গায়িকা নেহাকে জিজ্ঞাসা করছেন যে নেহা আগে কোথাও তাঁকে দেখেছেন কিনা, বা চেনেন কিনা তা মনে করতে। এর আগে সত্যিই ওই প্রতিযোগীর সঙ্গে তাঁর কোথাও দেখা হয়েছিল কিনা তা মনে করার চেষ্টা করছিলেন নেহা এবং ওই প্রতিযোগীর কাছ থেকে উপহার নিতেও রাজি হন গায়িকা। যখন ওই প্রতিযোগীকে জড়িয়ে ধরতে গিয়ে তাঁর দিকে এগিয়ে যান নেহা ঠিক তখনই ওই প্রতিযোগী জোর করে নেহার গালে চুম্বন করেন! প্রতিযোগীর এমন অভব্য আচরণে স্বাভাবিকভাবেই বিরক্ত হয়ে তাঁর কাছ থেকে দূরে সরে আসেন নেহা কক্কর। প্রতিযোগীকে ততক্ষণাৎ ওই শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ তার দুর্ব্যবহারের কারণে থামিয়ে দেন।

TikTok Top 10: ভক্তদের অনুরোধে 'সাকি-সাকি' গাইলেন নেহা কক্কর, ভাইরাল হল ভিডিও

এখানে দেখুন সেই প্রোমো ভিডিওটি:

ইন্ডিয়ান আইডলে বিচারক হিসাবে এই নিয়ে দ্বিতীয়বার দেখা যাচ্ছে গায়িকা নেহা কক্করকে। গত বছরও তিনি এই শো'য়ে বিচারকদের প্যানেলে ছিলেন। জনপ্রিয় প্লেব্যাক সংগীতশিল্পী নেহা কক্কর ২০০৬ সালে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ২-এর একজন প্রতিযোগী ছিলেন। এই শোয়ে অংশগ্রহণের মাধ্যমেই ভারতীয় সংগীত শিল্পে পা রাখেন তিনি। ২০০৮ সালে তিনি জো জিতা ওহি সুপার স্টার - সিজন ১-এও প্রতিযোগী হিসাবে অংশ নেন।

Watch Video: দেখুন নেহা কক্করের গান সহ নাচের ভাইরাল ভিডিও

সিমবা সিনেমার আঁখ মারে রিডাক্স, দিলবর রিডাক্স, মানালি ট্রান্স, কালা চশমার মতো গান গাওয়ার জন্য সবচেয়ে বেশি পরিচিত গায়িকা নেহা কক্কর। ইন্ডিয়ান আইডল ছাড়া নেহা কক্কর গানের রিয়েলিটি শো সা রে গা মা পা লি'ল চ্যাম্পসেও বিচারক হিসাবে অংশ নিয়েছিলেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................