This Article is From Apr 02, 2019

সাতটি পোস্ট গুঁড়িয়ে পাকিস্তানের গুলি বর্ষণের জবাব দিল ভারত

আন্তর্জাতিক সীমানার কাছে থাকা পাকিস্তানের সাতটি পোস্ট গুড়িয়ে দিল ভারতীয় সেনা। গত কয়েকদিন ধরে  নতুন করে সীমান্ত বরাবর গুলি বর্ষণ শুরু করে পাক বাহিনী।

সাতটি পোস্ট গুঁড়িয়ে পাকিস্তানের গুলি বর্ষণের জবাব দিল ভারত

পাকিস্তানের যুদ্ধবিরতি লঙ্ঘনের জবাব দেয় ভারত(ছবি প্রতিকী)

হাইলাইটস

  • আন্তর্জাতিক সীমানার কাছে থাকা পাকিস্তানের সাতটি পোস্ট গুড়িয়ে দিল সেনা
  • পুঞ্চ এবং রাজৌরি সেক্টরের স্কুল বন্ধ করে দিয়েছে প্রশাসন
  • সোমবার পাক বাহিনীর ছোঁড়া গুলিতে প্রাণ হারান বিএসএফের এক ইন্সপেক্টর
জম্মু:

আন্তর্জাতিক সীমানার (LOC) কাছে থাকা পাকিস্তানের সাতটি পোস্ট গুড়িয়ে দিল ভারতীয় সেনা (Indian Army)। গত কয়েকদিন ধরে  নতুন করে সীমান্ত বরাবর গুলি বর্ষণ (Heavy Firing) শুরু করে পাক বাহিনী। তারই জবাব দিল ভারতীয় বাহিনী (Indian arm forces)। সেনা সূত্রে  মঙ্গলবার বলা হয়েছে পাক বাহিনীর (Pak Force ) সাত জনের প্রাণও গিয়েছে  ভারতীয় হানায়। সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে পুঞ্চ এবং রাজৌরি সেক্টরের স্কুল বন্ধ করে  দেওয়া হয়েছে। এর আগে  সোমবার পাক বাহিনীর ছোঁড়া গুলিতে প্রাণ হারান বিএসএফের এক ইন্সপেক্টর। প্রাণ যায় পাঁচ বছরের এক শিশু কন্যার। আহত হন আরও  ২৪ জন। কয়েক ঘণ্টার মধ্যেই জবাব দিল ভারতীয়  বাহিনী। পুঞ্চ এবং নৌশেরা  সেক্টরেও গুলি  চালায় পাক বাহিনী। সরকারি সূত্র  বলছে  সোমবারের পর মঙ্গলবারও হামলা চলেছে। তারই জবাব দিলেন ভারতের জওয়ানরা।   

বিজেপি নয়, কংগ্রেসেরই ভুয়ো পেজ বেশি, ৭০০ জাল প্রোফাইল ডিলিট করে জানাল ফেসবুক

 ভারতীয় বাহিনীর প্রত্যাঘাতে পাক অধিকৃত কাশ্মীরে কয়েকটি জায়গায় থাকা  সাতটি পোস্ট ভেঙে গিয়েছে। পাকিস্তানের ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনের তরফে বলা হয়েছে এই হামলায় পাক সেনার জওয়ানদেরও প্রাণ গিয়েছে।

ঋণ খেলাপী কৃষককে জেলে যেতে হবে না ইস্তেহারে প্রকাশ করে দাবি কংগ্রেসের

গত কয়েক দিন ধরেই আগ্রাসী মনোভাব নিয়েছে  পাকিস্তান। মোটর বোমা থেকে শুরু করে আরও নানা সমরাস্ত্র ব্যবহার করছে  তারা। সেনা সূত্র বলছে গ্রামবাসীদের লক্ষ্য করেই আক্রমণ করছে পাক সেনা।