This Article is From May 01, 2019

আমেরিকার একই পরিবারের তিন মহিলা সহ খুন চার সদস্য

আমেরিকা সিনসিনারিতে  একটি শিখ পরিবারের তিন মহিলা সহ চার সদস্যকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

আমেরিকার একই পরিবারের তিন মহিলা সহ খুন চার সদস্য

পরিবারের সদস্যদের মধ্যে অন্তত একজন সে সময় রান্না করছিলেন।

হাইলাইটস

  • কটি শিখ পরিবারের তিন মহিলা সহ চার সদস্যকে খুন করা হয়েছে বলে অভিযোগ
  • এই চারজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ
  • এটি কোন বিদ্বেষ থেকে হওয়া খুনের ঘটনা নয় বলেই জানিয়েছেন সুষমা
ওয়াশিংটন / নিউ দিল্লি:

আমেরিকা সিনসিনারিতে (Sikh Family Killed In America) একটি শিখ পরিবারের তিন মহিলা সহ চার সদস্যকে খুন করা হয়েছে বলে অভিযোগ। গত রবিবার একটি গুলি চালানোর ঘটনায় এই চারজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। এর মধ্যে আছেন  একজন ভারতীয় নাগরিক । তিনি বাকিদের সঙ্গে দেখা করতে আমেরিকা গিয়েছিলেন। বাকি তিন জনই ভারতীয় বংশোদ্ভূত। চারজনের মধ্যে রয়েছেন হাকিকত সিং, করণজিৎ কৌর শৈলেন্দ্র কর এবং অমরজিৎ কৌর। বিদেশ মন্ত্রী (External Affairs Minister) টুইটারে এই খবর জানিয়েছেন। গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কিন্তু পুলিশ সূত্রে যে খবর উঠে এসেছে তাতে এটি কোন বিদ্বেষ   থেকে হওয়া খুনের ঘটনা নয় বলেই জানিয়েছেন সুষমা।

'কেষ্টকাকু'র কাছে মধ্যাহ্নভোজ, নিজের দলে প্রশ্নের মুখে অনুপম হাজরা

জানা গিয়েছে এই চারজনেরই শরীরে গুলি লাগার চিহ্ন রয়েছে এবং তারা ওয়েস্টচেষ্টারের আবাসনে মৃত অবস্থায় পড়েছিলেন। পরিবাররে আরেক সদস্য বাড়ি ফিরে এই ঘটনাটি দেখতে পান। আবাসনের অন্য  বাসিন্দাদের সাহায্যে বিষয়টি প্রশাসনকে জানানো হয়।

     

স্থানীয় পুলিশ হেল্পলাইন ৯১১ নম্বরে ফোন করে বিষয়টি জানিয়ে দেওয়া হয়। তারপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গয়ে দেহ  উদ্ধার করে  তদন্ত শুরু করে। সেখানে গিয়ে পুলিশের মনে হয়েছে পরিবারের সদস্যদের মধ্যে অন্তত একজন সে সময় রান্না করছিলেন। গ্যাসের উপর রান্না করা খাবারের কিছূটা অংশ পেয়েছে পুলিশ। একাধিক দিক থেকে  তদন্ত চলছে। তবে এখনও ঘটনার কারণ সম্পর্কে স্পষ্ট কোনও ধারনা তৈরি করা সম্ভব হয়নি।                   

   

     

.

স্থানীয় পুলিশ হেল্পলাইন ৯১১ নম্বরে ফোন করে বিষয়টি জানিয়ে দেওয়া হয়। তারপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গয়ে দেহ  উদ্ধার করে  তদন্ত শুরু করে। সেখানে গিয়ে পুলিশের মনে হয়েছে পরিবারের সদস্যদের মধ্যে অন্তত একজন সে সময় রান্না করছিলেন। গ্যাসের উপর রান্না করা খাবারের কিছূটা অংশ পেয়েছে পুলিশ। একাধিক দিক থেকে  তদন্ত চলছে। তবে এখনও ঘটনার কারণ সম্পর্কে স্পষ্ট কোনও ধারনা তৈরি করা সম্ভব হয়নি।                   

.