মুম্বইয়ের বহুতলে আগুন লেগে পাঁচ প্রবীণ নাগরিকের মৃত্যু

মুম্বইয়ের চেম্বুরের বহুতলে আগুন লেগে পাঁচ প্রবীণ নাগরিকের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার সন্ধ্যায়।

 Share
EMAIL
PRINT
COMMENTS

গত  কয়েক দিনের মধ্যে বেশ কয়েকটি অগ্নিকাণ্ড দেখেছে দেশের বাণিজ্যিক রাজধানী।


মুম্বই: 

হাইলাইটস

  1. বহুতলের দশ তলায় প্রথম আগুন লাগে বলে অনুমান দমকলের
  2. ঘটনায় মৃত্যু হয়েছে পান প্রবীণ নাগরিকের, গুরুতর আহত আরও এক
  3. ঠিক কী কারণে আগুন লেগেছে তা স্পষ্ট নয় এখনও

মুম্বইয়ের চেম্বুরের বহুতলে আগুন লেগে পাঁচ প্রবীণ নাগরিকের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার সন্ধ্যায়। সারগাম সোসাইটি নামে একটি আবাসনের ‘বি' উইং থেকে আগুন ছড়িয়েছে বলে জানা গিয়েছে। রাত পৌনে আটটা নাগাদ  আগুন  লাগার খবর পায়  দমকল। ঘটনাস্থলে গিয়ে  আগুন নেভানোর কাজ শুরু করে ১৫টি  ইঞ্জিন। পাশাপাশি  আবাসনে আটকে  পড়া  বাসিন্দাদেরও বের করে নিয়ে  আসার  কাজ শুর হয়। তাঁদের মধ্যেই  ছিলেন এই পাঁচ প্রবীণ নাগরিক। উদ্ধার করে  দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা হলেও রাস্তাতেই তাঁদের মৃত্যু হয়। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা চলছে  আরও একজনের। ধোঁয়ার কারণেই এ  ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে  বলে মনে করছেন চিকিৎসকরা।

মুম্বইয়ের বনাঞ্চলে আগুন! হতাহতের খবর নেই  

ঠিক কী কারণে  আগুন লাগল তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান রান্নার গ্যাস ফাটার কারণেই আগুন লেগেছে। একই সঙ্গে  আবাসনের আগুন নেভানোর ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠেছে।

মৃতদের পরিচয় জানিয়েছে পুলিশ। তাঁরা হলেন, সুনীতা যোশী (৭২) ভালচন্দ্র যোশী(৭২), সুমন শ্রীনিবাস যোশী(৮৩) , সরলা সুরেশ গাঙ্গর(৫২) এবং লক্ষণ প্রেমজি গাঙ্গর(৮৩)।  

গত কয়েক দিনের মধ্যে বেশ কয়েকটি অগ্নিকাণ্ড দেখেছে দেশের বাণিজ্যিক রাজধানী। গত সপ্তাহে হোটেল ট্রাইডেন্টের পাশের একটি শোরুমে আগুন লেগে যায়।  তাছাড়া ডিসেম্বর মাসের ১৭ তারিখ আগুনে পড়ে আন্ধেরির একটি হাসপাতাল। শিশু সহ কয়েকজনের মৃত্যু হয়।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................