Kolkata Jaguar Crash:কলকাতা পুলিশের চার্জশিটে আর্সালানের 'বিরিয়ানি ব্রাদার্স'

Kolkata Jaguar Crash: চার্জশিটে রাঘিব পারভেজের ছোট ভাই আর্সালান পারভেজের পাশাপাশি তাঁদের মামা মহম্মদ হামসার নামও উল্লেখ রয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Kolkata Jaguar Crash:কলকাতা পুলিশের চার্জশিটে আর্সালানের 'বিরিয়ানি ব্রাদার্স'

Biryani Brothers: ১৭ অগাস্ট ভোর রাতে একটি মার্সেডিজে ধাক্কা মারে একটি জাগুয়ার ল্যান্ড রোভার এফ-পেস।


কলকাতা: 

কিছুদিন আগের জাগুয়ার দুর্ঘটনা মামলায় প্রধান আসামী শহরের বিখ্যাত বিরিয়ানি নির্মাতা আর্সালান (Arsalan) চেইন রেস্তোরাঁর অন্যতম মালিক রাঘিব পারভেজের (Raghib Parwez) বিরুদ্ধে বুধবার চার্জশিট দাখিল করেছে কলকাতা পুলিশ। ওই চার্জশিটে অনিচ্ছাকৃত হত্যা সহ বিভিন্ন অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। চার্জশিটে রাঘিব পারভেজের ছোট ভাই আর্সালান পারভেজের (Arsalan Parwez) পাশাপাশি তাঁদের মামা মহম্মদ হামসার নামও উল্লেখ রয়েছে। ১৭ অগাস্ট ভোর রাতে একটি মার্সেডিজে ধাক্কা মারে আর্সালান ভাইদের গাড়ি জাগুয়ার ল্যান্ড রোভার এফ-পেস। দুর্ঘটনায় দু'জন নিহত ও তিনজন আহত হওয়ার সঙ্গে জড়িত সন্দেহে জাগুয়ার ল্যান্ড রোভার এফ-পেস গাড়ির চালকের আসনের বসা রাঘিব পারভেজকে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ এ (অনিচ্ছাকৃত হত্যা মামলা), ৩০৮ (হত্যার চেষ্টা), ৪২৭ (ক্ষতিগ্রস্থ করার অভিযোগ)-এর অধীনে অভিযুক্ত করা হয়েছে।

পাশাপাশি আর্সালান পারভেজ ও মহম্মদ হামসার বিরুদ্ধে আইপিসি ধারা ২০১ (অপরাধের প্রমাণ অন্তর্ধান, বা আসল অপরাধীকে আড়াল করতে মিথ্যা তথ্য দেওয়ার কারণে)-এর অধীনে অভিযোগ আনা হয়েছে। মহম্মদ হামসার বিরুদ্ধে আইপিসি ধারা ২১২ (আশ্রয়দাতা অপরাধী) এর অধীনেও অভিযোগ আনা হয়েছে।

কলকাতায় জাগুয়ার ও মার্সিডিজের সংঘর্ষ, নিহত দুই বাংলাদেশী

১৭ অগাস্ট ভারী বৃষ্টিপাতের মধ্যেই তীব্র গতিতে চলমান জাগুয়ার ল্যান্ড রোভার এফ-পেস দক্ষিণ কলকাতার শেক্সপিয়ার সরণি-লাউডন স্ট্রিট ক্রসিংয়ে একটি মার্সেডিজে সজোরে ধাক্কা মারে। ওই ধাক্কার ফলে মার্সেডিজটি আবার গিয়ে ধাক্কা মারে রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের কিওস্কে।

সেই সময় ওই কিওস্কটির পিছনে বৃষ্টি থেকে বাঁচতে আশ্রয় নিয়েছিলেন তিন বাংলাদেশি নাগরিক। তাঁদের মধ্যে দু'জন- কাজী মহম্মদ মইনুল আলম এবং ফারহানা ইসলাম তানিয়া, যিনি চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন, দুজনেরই মৃত্যু হয়।। তবে তৃতীয় জন কাজী সাফি রহমতউল্লাহ আহত হলেও প্রাণে বেঁচে যান।

মার্সেডিজে থাকা অমিত কাজারিয়া এবং তাঁর স্ত্রী কনিকা - দুজনই আহত হন। অমিত কাজারিয়ার ডান কান প্রায় বিচ্ছিন্ন হয়ে যায় এবং প্লাস্টিক সার্জারি করানোর প্রয়োজন পড়ে।

Jaguar Marcedes Clash: চাঞ্চল্যকর মোড়! গাড়িই চালাননি আরসালান পারভেজ, ধৃত আসল আসামী!

দুর্ঘটনার কয়েক ঘণ্টা পরে, তিনি গাড়ি চালাচ্ছিলেন বলে দাবি করে আর্সালান পারভেজ পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। তবে তার চার দিন পরে কলকাতা পুলিশ জানায়,দুর্ঘটনার সময় চালকের আসনে ছিলেন রাঘিব পারভেজ, ফলে তাঁকে গ্রেফতার করা হয় ।

পরে তাঁদের মামা  মহম্মদ হামসাকেও রাঘিবকে পালাতে সহায়তা করার অভিযোগে এবং দুবাই পালানোর আগে আত্মীয়ের বাড়িতে আশ্রয় দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................