গরমের দাপটে কেরল এক্সপ্রেসের চার যাত্রীর মৃত্যু ঝাঁসিতে

সোমবার সন্ধ্যাবেলা কেরল এক্সপ্রেসে ছিলেন ওই ব্যক্তিরা। শারীরিক অস্বস্তির কথা জানিয়েছিলেন তাঁরা। ট্রেনটি ঝাঁসি পৌঁছনোর মধ্যেই তাঁরা মারা যান।

গরমের দাপটে কেরল এক্সপ্রেসের চার যাত্রীর মৃত্যু ঝাঁসিতে

গরমের দাপটে কেরল এক্সপ্রেসের চারজন যাত্রীর মৃত্যু হল ঝাঁসিতে।

ঝাঁসি:

প্রচণ্ড গরমের (Heatwave) দাপটে কেরল এক্সপ্রেসের (Kerala Express) চারজন যাত্রীর মৃত্যু হল ঝাঁসিতে (Jhansi)। অন্য এক যাত্রীর অবস্থাও সঙ্কটজনক। তিনি হাসপাতালে চিকিৎসাধীন বলে এক আধিকারিক জা‌নিয়েছেন। জানা যাচ্ছে, সোমবার সন্ধ্যাবেলা কেরল এক্সপ্রেসে ছিলেন ওই ব্যক্তিরা। শারীরিক অস্বস্তির কথা জানিয়েছিলেন তাঁরা। ট্রেনটি ঝাঁসি পৌঁছনোর মধ্যেই তাঁরা মারা যান। ঝাঁসি স্টেশনে দেহগুলি নামিয়ে আনা হয় ও ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ওই যাত্রীরা আগ্রা থেকে কোয়েম্বাটুরগামী ট্রেনের এস-৮ ও এস-৯ কোচে ছিলেন। ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার নীরজ অম্বিশ্ট বলেন, ময়নাতদন্তের পরে মৃতদেহগুলি মঙ্গলবার কোয়েম্বাটুরে পাঠান‌ো হবে। 

পদযাত্রা করে বিদ্যাসাগরের মূর্তি পুনঃস্থাপিত করলেন মুখ্যমন্ত্রী

মৃত ব্যক্তিরা ৬৮ সদস্যের একটি দলের সঙ্গে বারাণসী ও আগ্রা ভ্রমণ করে ফিরছিলেন। দলের এক সদস্য বলেন, ‘‘আগ্রা ছাড়ার পরে গরম অসহ্য হয়ে উঠতে থাকে। কয়েকজন শ্বাসকষ্ট ও শারীরিক অস্বস্তির অভিযোগ জানাতে থাকেন। কিন্তু কোনও সাহায্য পাওয়ার আগেই ওঁরা মারা গেলেন।''

মৃতরা হলেন বুন্দুর পালানিসেম (৮০), বালকৃষ্ণ রামস্বামী (৬৯), ছিন্নারে (৭১) ও ধিভা নাই (৭১)। সুব্বারাইয়া (৭১) ঝাঁসির হাসপাতালে ভর্তি।

More News