বয়স মাত্র এক বছর, মালিক ৭ কোটি টাকার!

বয়স মাত্র এক বছর। এদিকে এই বয়সেই সাত কোটি টাকার মালিক!

বয়স মাত্র এক বছর, মালিক ৭ কোটি টাকার!

এক বছর বয়সেই কোটিপতি!

नई दिल्ली:

একেই বলে, উপরওয়ালা যখন দেন তো ছপ্পড় ফাড়কে! বয়স মাত্র এক বছর। এদিকে এই বয়সেই সাত কোটি টাকার মালিক! বিশ্বাস করতে কষ্ট হলেও এমনটাই ঘটেছে সম্প্রতি দুবাইয়ে। এক ভারতীয় বাচ্চা মাত্র এক বছর বয়সে জিতেছে এক মিলিয়ন ডলার। তাও দুবাইয়ের লটারির টিকিট কেটে! ভারতীয়  মুদ্রায় যার পরিমাণ সাত কোটি টাকা। এমন কোটিপতি বাচ্চার খবর প্রকাশ্যে আসতেই ভাইরাল সঙ্গে সঙ্গে। খবর, খুদের বাবা রমীশ রহমান নাকি সন্তানের নামে 323 সিরিজের 1319 নম্বরের লটারির টিকিট কেটেছিলেন। লাকি ড্র-য়ে নাম ঘোষণা হতেই রমীশ হতবাক। সত্যিই তাঁর লটারি লেগেছে।

ব্যাজার আর কোয়োটার যুগলবন্দি! উত্তেজিত Scientist-রা

লটারি জেতার পর আনন্দে আত্মহারা রমীশ জানিয়েছেন, খুশি ধরে রাখতে পারছেন না তিনি। সবার প্রথমে আন্তরিক ধন্যবাদ দুবাইয়ের লটারি সংস্থার। জন্মের পরেই তাঁর ছেলের ভবিষ্যত একদম সুরক্ষিত হয়ে গেল সন্তানের ভাগ্যের জোরে। হঠাৎই তিনি সন্তানের ভাগ্য পরীক্ষা করতে গিয়ে কাটেন লটারি। জিতে যাবেন ভাবেননি একেবারেই। প্রসঙ্গত, গত মাসে একজন ভারতীয় কৃষক এভাবেই লটারির টিকিট কেটে জিতেছিলেন ৪ মিলিয়ন ডলার। খবর, ওই কৃষক নাকি বন্ধুদের থেকে ধার করে কিনেছিলেন। এবং কোনও রোজগারের সন্ধান না পেয়ে তিনি নাকি দেশে ফিরে আসবেন বলে ঠিক করেছিলেন।  

খবর, ওই লটারির টিকিট কেটেই নাকি তিন জন বিজেতা লাক্সারি গাড়ি জিতেছেন। দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কনকোর্স ডি-তে এই লটারির ঘোষণা হয়। 

Click for more trending news