রাজধানীর ব্যস্ত রাস্তায় শুট আউট! প্রাণ গেল দুই কুখ্যাত দুস্কৃতীর

পুলিশ জানিয়েছে সম্প্রতি একটি জমি নিয়ে দুজনের মধ্যে বিবাদ চলছিল। সেই জমির মালিকানা কার হাতে থাকবে তা নিয়ে একাধিকবার সংঘর্ষে জড়িয়ে পড়েছিল এই দু'জন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

জমির মালিকানা কার হাতে থাকবে তা নিয়ে একাধিকবার সংঘর্ষে জড়িয়ে পড়েছিল এই দু'জন


নিউ দিল্লি: 

রাজধানী দিল্লির রাস্তায় শুট আউট (Shoot Out At Delhi) । গুলির লড়াইয়ে মৃত্যু হল দুই দুষ্কৃতীর। এদের মধ্যে একজন মারা গিয়েছে পুলিশের গুলিতে। গতকাল বিকেল ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকা (Dwarka) মেট্রো স্টেশনের কাছে। এই ঘটনায় মৃত্যু হয়েছে প্রবীণ গেহলত এবং বিকাশ দালালের।  এই দুজনের নামেই দিল্লি এবং হরিয়ানায় একাধিক অভিযোগ ছিল। খুন থেকে শুরু করে তোলাবাজি ডাকাতিসহ একাধিক গুরুতর অভিযোগ রয়েছে দুজনের নামে। পুলিশ জানিয়েছে সম্প্রতি একটি জমি নিয়ে দুজনের মধ্যে বিবাদ চলছিল। সেই জমির মালিকানা কার হাতে থাকবে তা নিয়ে একাধিকবার সংঘর্ষে জড়িয়ে পড়েছিল এই দু'জন।

এরপর রবিবার বিকেলে একটি গাড়িতে করে প্রবীণ এবং তার কয়েকজন সঙ্গী যাচ্ছিল। সে সময় তাদের গাড়ির পথ আটকে দাঁড়ায় আরেকটি গাড়ি। আধিকারিকদের অনুমান দ্বিতীয় গাড়িতে বিকাশ এবং তার সঙ্গীরা ছিল। দু'পক্ষের মধ্যে প্রায় ১৫ রাউন্ড গুলি বিনিময় হয়। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে মেট্রো স্টেশনের বাইরে পুলিশকর্মীরা টহল দিচ্ছিলেন। গোলমালের খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। তাতে আরও একজনের মৃত্যু হয়। পুলিশের অনুমান তার আগেই এই দুজনের কেউ একজন মারা গিয়েছিল। ঘটনাস্থল থেকে  দু'জন পালিয়ে গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তবে পুলিশ আধিকারিকরা ওই দুজনকে চিনতে পেরেছেন এবং তারা কোথায় থাকতে পারেন তার মোটামুটি একটা হদিশ পেয়েছেন তাঁরা। আপাতত সেই দুজনকে খুঁজে বের করতেই তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে দিল্লির ব্যস্ত রাস্তায় এভাবে প্রকাশ্যে গুলির লড়াই এবং মাফিয়াদের মধ্যে সংঘর্ষ হওয়ায় চিন্তিত প্রশাসন। এত বড় একটা ঘটনা কীভাবে ঘটে গেল সেটাই বোঝার চেষ্টা হচ্ছে। পাশাপাশি এই দুজন কাদের কাদের সঙ্গে কাজ করত সেটিও নতুন করে খতিয়ে দেখা হচ্ছে। এ ধরনের গোলমাল আবারও হতে পারে কিনা তা জানার চেষ্টা হচ্ছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................