বাবুলের পরে দেবশ্রী! বুলবুল আক্রান্ত এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির মন্ত্রী

দেবশ্রী চৌধুরী জানান, ঘূর্ণিঝড় বুলবুলের পরে ওই এলাকার ও মানুষজনের পরিস্থিতি সম্পর্কে খোঁজ করতেই তিনি দক্ষিণ ২৪ পরগনা জেলাতে যান।

বাবুলের পরে দেবশ্রী! বুলবুল আক্রান্ত এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির মন্ত্রী

সূত্রের খবর, পুলিশের হস্তক্ষেপে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যান।

গোসাবা:

শুক্রবার ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবের কারণে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সফর করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী (Union Minister Debasree Chaudhuri)। শুক্রবার রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূলের একদল নেতাকর্মীরা তাঁর গাড়ি থামিয়ে ‘গো ব্যাক' ধ্বনি তোলেন বলে সূত্রের খবর। 

বুলবুলে বিধ্বস্ত এলাকা পরিদর্শনে মুখ্যমন্ত্রী, জানালেন ক্ষতি ৫০,০০০ কোটি টাকারও বেশি

দেবশ্রী চৌধুরী জানান, ঘূর্ণিঝড় বুলবুলের পরে ওই এলাকার ও মানুষজনের পরিস্থিতি সম্পর্কে খোঁজ করতেই তিনি দক্ষিণ ২৪ পরগনা জেলাতে যান। ঘূর্ণিঝড় বুলবুলের দাপটে কমপক্ষে নয় জন মানুষ প্রাণ হারান এবং বাড়িঘর, চাষের ফসল ধ্বংসের পরিমাণও অনেক।

দেবশ্রী চৌধুরী গোসাবায় পৌঁছানোর অল্প সময়ের মধ্যেই, তৃণমূলের একদল কর্মী তার কনভয় ঘিরে ধরেন। মন্ত্রীকে থামিয়ে দিয়ে ‘গো ব্যাক' স্লোগান তোলেন তাঁরা।

রাজ্যের প্রাপ্য অর্থ দিচ্ছে না কেন্দ্র: মমতা বন্দ্যোপাধ্যায়

সূত্রের খবর, পুলিশের হস্তক্ষেপে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যান।

বুধবার, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Union minister Babul Supriyo) তাঁর জেলা সফরকালেও একই ধরণের প্রতিবাদের মুখোমুখি হয়েছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন দল তাঁর সফর নিয়ে ‘নোংরা রাজনীতি' করছেন, অভিযোগ তুলেছিলেন বাবুল। রাজ্য সরকারের আচরণের সমালোচনা করে বাবুল সুপ্রিয় বলেন যে, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) একেবারে আসল পরিস্থিতি নিয়ে একটি প্রতিবেদন জমা দেবেন।

More News