This Article is From Jan 09, 2020

Safe Ride র পাঠ শেখালো সারমেয় ! দেখুন ভিডিও

একটি কুকুর তার মালিকের বাইকের পিছনে শহরে ঘুরে বেড়াচ্ছে। তবে ট্রাফিক রুল মেনে হেলমেট পরে বসে থাকতে দেখা যাচ্ছে সারমেয়টিকে।

Safe Ride র পাঠ শেখালো সারমেয় ! দেখুন ভিডিও

একটি কুকুর তার মালিকের বাইকের পিছনে শহরে ঘুরে বেড়াচ্ছে

দু চাকার গাড়ি করে তামিলনাড়ুর চেন্নাইতে ঘুরে বেড়াচ্ছে  একটি সারমেয়। মজার আনন্দদায়ক এই ভিডিওটি অনলাইন জুড়ে এখন ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি কুকুর তার মালিকের বাইকের পিছনে শহরে ঘুরে বেড়াচ্ছে। তবে ট্রাফিক রুল মেনে হেলমেট পরে বসে থাকতে দেখা যাচ্ছে সারমেয়টিকে।

ভিডিওটি চেন্নাইয়ের ভিরুগম্বাকাম অঞ্চলে তোলা হয়েছে যা দেখে অনেকেই বিস্মিত। যেভাবে কুকুরটি বাইকের উপর দক্ষতার সঙ্গে বসে, জিভ বের করে, পায়ের থাবা মালিকের কাঁধের ওপর দিয়ে নিজের ভারসাম্য বজায় রেখেছে, তা মন জয় করেছে সবার।

ভিডিওটি দেখুন :

মঙ্গলবার এই ভিডিওটি অনলাইনে শেয়ার করা হয়েছে। ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৫৯০০০ মানুষ দেখে ফেলেছেন এবং ৪৫০০ র বেশি লাইক পড়েছে ভিডিওটিতে।

নানা ধরনের কমেন্ট করেছেন অনেকেই এই  হেলমেট পরিহিত কুকুরটি ভিডিওতে। আবার অনেকে এইভাবে বাইক যাত্রা যে বিপদজনক হতে পারে সে কথাই মনে করিয়ে দিয়েছেন।

যদিও এটা প্রথমবার নয় যে হেলমেট পরে ট্রাফিক আইন মেনে কোনও কুকুর ছানা সোশ্যাল মিডিয়াতে মন জয় করেছেন মানুষের। অক্টোবরে দিল্লিতে এভাবেই একটি সারমেয় মালিকের পিছনে বসে অনলাইনে ভাইরাল হয়েছিল। তারপর মুম্বাইতে বাইকে চড়ে একটি বেড়ালও টুইটারে সবাইকে অবাক করে দিয়েছিল।