আজব চুরি! প্যান্টের মধ্যে ৪ ফুটের অজগর ঢুকিয়ে চুরি করে পালাল চোর

চুরি করা ওই সাপটি পাস্তা নামে একটি ৪ ফুট লম্বা বল পাইথন (4-foot-long ball python named Pasta)

আজব চুরি! প্যান্টের মধ্যে ৪ ফুটের অজগর ঢুকিয়ে চুরি করে পালাল চোর

CCTV ফুটেজে দেখা যাচ্ছে, প্যান্টের ভিতরে সাপটি ঢোকাচ্ছেন ওই চোর

পোষ্য প্রাণি কেনার দোকান থেকে প্রাণি চুরি করে পালালেন এক ব্যক্তি। তবে এই চুরি যেমন তেমন চুরি নয়। রকউডের মিশিগান পুলিশকে তাজ্জব করে দিয়ে ওই চোর, নিজের প্যান্টের মধ্যে একটি বিশাল অজগর সাপ ঢুকিয়ে চুরি করে পালিয়েছেন! সিসিটিভি ফুটেজ দেখা গিয়েছে ওই ব্যক্তি, আই লাভ মাই পাইলস স্টোরের খাঁচা থেকে সাপটি তুলে সেটই নিজের প্যান্টের মধ্যে ঢুকিয়ে নিয়ে পালিয়েছে। রকউড পুলিশ বিভাগের মতে, ঘটনাটি গত বুধবার ঘটেছে। 

নিজেই অর্ডার করে রেস্তোরাঁর খাবারে মরা ইঁদুর মিশিয়ে দিলেন এই ক্রেতা, কিন্তু কেন?

স্থানীয় প্রতিবেদনে বলা হয়েছে যে চুরি করা ওই সাপটি পাস্তা নামে একটি ৪ ফুট লম্বা বল পাইথন (4-foot-long ball python named Pasta)। যখন স্টোরের কর্মচারীরা দেখেন যে পাস্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, তাঁরা মনে করেন যে নিশ্চয়ই ফাঁক গলে বেরিয়ে পড়েছে সাপটি। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায় যে, ওই ভদ্রলোক অজগরটি চুরি করেছেন। চুরি করে চলে যাওয়ার গে একটি ইঁদুরও কিনেছেন ওই লোকটি। দোকানের কর্মচারীরা এখন পাস্তা নামের ওই অজগরের সন্ধান করছেন সর্বত্র!

ফেসবুক পোস্টে ওই দোকানের কর্মচারী এমিলি স্কাইভ ঘটনাটির ফুটেজ শেয়ার করে লিখেছেন, “কেউ একজন আমাদের সুন্দর বল পাইথনকে চুরি করে পালিয়েছে। ওইদিনই অজগরটা এখানে নিয়ে আসা হয়, সেইদিনই চুরি হয়ে গেল (বুধবার, ২0 মার্চ)। যদি আপনার কাছে কোনও তথ্য থাকে বা এই ব্যক্তিটিকে চেনেন তবে দয়া করে আমাদেরকে অথবা রকউড পুলিশ বিভাগকে সতর্ক করুন, ধন্যবাদ!”

 অক্সফোর্ড অভিধানে ঠাঁই পাওয়া ভারতে সবচেয়ে ব্যবহৃত নয়া শব্দ কী? ‘চাড্ডি'!

ভিডিওটি এখনও অব্দি ২৮ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। ভয়ে প্রায় কাঁপতে কাঁপতে মন্তব্যও করেছেন অনেকে। একজন কর্মচারী, কেলি ম্যাকলারোয়, এক বছরেরও বেশি সময় ধরে ওই দোকানে কাজ করেছেন, তিনি জানান যে, অজগর সাপটা ওই ভদ্রলোক কোথায় রেখেছেন তা জানার জন্য তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন। কারণ ক্ষুধার্ত হলেই অজগর আরও আক্রমণাত্মক হতে থাকে।

ডিসেম্বর মাসে, জার্মানিতে এরকমই একজন ব্যক্তি তার প্যান্টের মধ্যে অজগর (boa constrictor) লুকিয়ে রেখে বিমানের মধ্যে ডাকাতি করায় অভিযুক্ত হন।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com