This Article is From May 03, 2018

পাকিস্তানকে দুর্নীতি মুক্ত করার সংকল্প নিয়েছেন ইমরান খান

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান বলেছেন যে, যদি এই বছরের সাধারণ নির্বাচনে তাঁর পার্টি জয়লাভ করে ক্ষমতার অধিকারী হয় তাহলে তিনি সবার আগে দুর্নীতি মুক্ত পাকিস্তান গড়ে তোলার চেষ্টা করবেন.

পাকিস্তানকে দুর্নীতি মুক্ত করার সংকল্প নিয়েছেন ইমরান খান
 লাহোর: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান বলেছেন যে, যদি এই বছরের সাধারণ নির্বাচনে তাঁর পার্টি জয়লাভ করে ক্ষমতার অধিকারী হয় তাহলে তিনি সবার আগে দুর্নীতি মুক্ত পাকিস্তান গড়ে তোলার চেষ্টা করবেন.

ক্রিকেট থেকে রাজনীতিতে আসা ইমরান খান জানিয়েছেন যে, যদি তাঁর দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টি সরকার গঠন করতে সক্ষম হয় তাহলে তিনি বর্তমান পাকিস্তানকে বদলে দিয়ে 'নতুন পাকিস্তানের' জন্ম দেবেন. গতকাল সন্ধ্যায় ইমরান লাহোরে একটা বিরাট সভার আয়োজন করেছিলেন, দেশকে দুর্নীতি মুক্ত করা এবং দেশের বর্তমান সমস্যা গুলির সমাধান করার জন্য তিনি সর্ব সম্মখে 11 তা এজেন্ডা পেশ করেছেন.

শ্রী খান বলেছেন যে, তাঁর দল ক্ষমতায় আসার পরে সর্ব প্রথম দেশের শিক্ষা ও স্বাস্থ্যের দিকেই খেয়াল দেওয়া হবে. তিনি বলেছেন যে, বর্তমান পিএমএল - এন সরকারের ধ্যান শুধুমাত্র রাস্তা নির্মাণের দিকে, মানব বিকাশ, শিক্ষা ও স্বাস্থ্যের দিকে তাদের কোনো খেয়ালি নেই.    

(इस खबर को एनडीटीवी टीम ने संपादित नहीं किया है. यह सिंडीकेट फीड से सीधे प्रकाशित की गई है।)
.