পাবনাতে কুপিয়ে খুন করা হল সাংবাদিক সুবর্ণা নদীকে

বেসরকারি খবরের চ্যানেল আনন্দ টিভির সাংবাদিক বত্রিশ বছর বয়সী সুবর্ণা নদী দৈনিক সংবাদপত্র জাগ্রত বাংলাতেও কাজ করতেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পাবনাতে কুপিয়ে খুন করা হল সাংবাদিক সুবর্ণা নদীকে

দুষ্কৃতিরা তাঁকে হত্যার জন্য অতি ধারালো কোনও অস্ত্র ব্যবহার করেছিল।

ঢাকা: 

মৌলবাদীদের হানায় জর্জরিত বাংলাদেশ। যেখানে প্রতিবাদ বা সরব হওয়ার সোজা শাস্তিই মৃত্যু। বাংলাদেশের এক সাংবাদিককে তাঁর নিজের বাসস্থানেই কুপিয়ে হত্যা করা হল ধারালো কোনও অস্ত্র দিয়ে। বেসরকারি খবরের চ্যানেল আনন্দ টিভির সাংবাদিক বত্রিশ বছর বয়সী সুবর্ণা নদী দৈনিক সংবাদপত্র জাগ্রত বাংলাতেও কাজ করতেন। রাজধানী ঢাকা থেকে প্রায় 150 কিলোমিটার দূরের পাবনা জেলার রাধানগরে থাকতেন তিনি। সূত্র জানিয়েছে, সুবর্ণা নদীর একটি ন’বছরের কন্যা রয়েছে। স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের অপেক্ষায় ছিলেন তিনি। গতকাল রাত দশটা পঁশতাল্লিশ নাগাদ দশ বারোজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি মোটরসাইকেলে করে তাঁর বাড়িতে হানা দেয়। তারা এসে বাড়ির কলিং-বেল বাজায়।

কলিং-বেলের আওয়াজ শুনে দরজা খুলে দেওয়ার পরেই তিনি কিছু বুঝে ওঠার আগেই ওই দুষ্কৃতিরা তাঁকে একের পর এক কোপ মেরে হত্যা করে তড়িঘড়ি চম্পট দেয় বলে জানিয়েছেন পাবনার সুপারিনটেন্ডেন্ট অব পুলিশ ইবনে মিজান। পুলিশ আরও জানিয়েছে, দুষ্কৃতিরা তাঁকে হত্যার জন্য অতি ধারালো কোনও অস্ত্র ব্যবহার করেছিল।

তাঁর রক্তাক্ত দেহ লুটিয়ে পড়েছিল ঘরের মেঝেতে। কয়েকজন স্থানীয় বাসিন্দা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা সুবর্ণা নদীকে ‘মৃত’ বলে ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানিয়েছেন, দুষ্কৃতিদের ধরার জন্য বেশ কয়েকটি গোয়েন্দার দল তদন্ত করার জন্য নামিয়েছে পুলিশ।

এই ঘটনায় ছিছিক্কার পড়ে গিয়েছে গোটা দেশজুড়ে। প্রতিবাদে সামিল হয়েছে সোশ্যাল মিডিয়াও। পাবনার সাংবাদিকরাও অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................