সেনা বাহিনীর অপারেশনের সমস্ত তথ্য প্রকাশ্যে আনা যায় না, রাজ্যে এসে দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

পাক অধিকৃত কাশ্মীরে  ভারতীয় বায়ু সেনার হামালা প্রসঙ্গে প্রশ্ন তুলেছে  বিরোধী দলগুলি। এ নিয়ে রাজ্যে এসে  আক্রমণ শানালেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকর।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সেনা বাহিনীর অপারেশনের সমস্ত তথ্য প্রকাশ্যে আনা যায় না, রাজ্যে এসে দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

বায়ুসেনার স্টাইক নিয়ে  সরব হয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহও। 


কলকাতা: 

হাইলাইটস

  1. সেনা বাহিনীর অপারেশনের সমস্ত তথ্য প্রকাশ্যে আনা যায় নাঃপ্রকাশ
  2. 'ভারতীয় বাহিনীর পাশে আছে আর বিরোধীরা সেটা নিয়েই প্রশ্ন তুলছে;
  3. প্রত্যেকটা জিনিসেরই একটা নির্দিষ্ট রীতি নীতি আছে সেটা মানতে হবেঃ প্রকাশ

পাক অধিকৃত কাশ্মীরে  ভারতীয় বায়ু সেনার হামালা প্রসঙ্গে প্রশ্ন তুলেছে  বিরোধী দলগুলি। এ নিয়ে রাজ্যে এসে  আক্রমণ শানালেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকর। তিন বলেন, গোটা দেশ ভারতীয় বাহিনীর পাশে  আছে আর  বিরোধীরা সেটা নিয়েই প্রশ্ন  তুলছে! তিনি বলেন, এ ধরনের হামলায় এমন অনেক বিষয় থাকে যা প্রকাশ্যে আনা যায় না। প্রত্যেকটা জিনিসেরই একটা নির্দিষ্ট রীতি নীতি আছে। সেটাকে  মেনে  চলা উচিত। সেটা মাথায় না রেখে বিরোধীরা  হামলার  ব্যাপারে জানতে  চাইছে। হামলার বিবরণ দেওয়া  যায় না। শুধু ভারত কেন বিশ্বের কোনও দেশই  এটা করে না।

পরিকল্পনা না করে সেনা বাহিনীকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন? মোদীকে প্রশ্ন করলেন ডেরেক

রাজ্যে এসে  প্রকাশ যখন তৃণমূল সহ অন্য বিরোধী দলগুলিকে আক্রমণ করছেন তখনই আরও একবার বিজেপির বিরুদ্ধে সেনা বাহিনীকে  রাজনৈতিক ভাবে কাজে লাগানোর অভিযোগ আনল  তৃণমূল।  এর আগেও কেন্দ্রের শাসকদলের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে তৃণমূল।  আজ সকালে বায়ু সেনা প্রধান এয়ার মার্শাল বিএস ধানওয়া  সাংবাদিক সম্মেলন করেন।  সেখানে তিনি বলেন,   কতজন জঙ্গির  মৃত্যু হয়েছে তা গুনে দেখা হয়নি।  এরপরই টুইটারে বিজেপিকে আক্রমণ করেন তৃণমূলের রাজ্যসভার  সাংসদ  এবং  জাতীয় মুখপাত্র ডেরেক ও' ব্রায়েন।

কাছাকাছি সময়ে  প্রধানমন্ত্রীর দফতরের তরফেও  টুইট  করা হয়।  হাতে লেখা হয় সকলের উচিত দেশের সশস্ত্র বাহিনীর ওপর বিশ্বাস রাখা এবং তাদের জন্য গর্ববোধ করা।  এই বিষয়টাকে ধরেই কোন শানান ডেরেক।   তিনি লেখেন,  আমরা সবাই সশস্ত্র বাহিনীকে বিশ্বাস করি।  আব্দুল কথা হবে আমাদের গর্বও হয়। কিন্তু ‘জুমলা জড়ি'কে   আমরা বিশ্বাস করি না।  আপনারা কি আগাম পরিকল্পনা না করেই  সেনা জওয়ান দের মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন। নাকি  নির্বাচনে জেতাটাই আপনাদের একমাত্র লক্ষ্য।

কতজন মানুষ মারা গেছে, তা গুনতে পারে না বায়ুসেনা, বালাকোট বিমানহানা নিয়ে জানালেন বায়ুসেনা প্রধান

বায়ুসেনার স্টাইক নিয়ে  সরব হয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহও।  তিনি বলেছেন, সেনার আক্রমণে ২৫০ জনেরও বেশি জঙ্গির প্রাণ গিয়েছে। তবে সেনা  বাহিনীর তরফে কোনও সরকারি তথ্য  তুলে ধরা হয়নি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................