This Article is From Feb 27, 2019

বায়ুসেনার ভূমিকা নিয়ে ট্যুইট করে ট্রোল পাকিস্তানের মন্ত্রী

IAF Strike in Pakistan: পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মহম্মদ কুরেশি বলেন, “আমি একটু যোগ করছি। যাত্রা শুরুর করছিল পাক বায়ুসেনা। আমরা সবরকম পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম”।

বায়ুসেনার ভূমিকা নিয়ে ট্যুইট করে ট্রোল পাকিস্তানের মন্ত্রী

IAF Strike in Pakistan: ভিডিতে পাক প্রতিরক্ষামন্ত্রীকে পাক বায়ুসেনার ভূমিকা নিয়ে বলতে দেখা যায়।

হাইলাইটস

  • অনলাইনে পাক প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খটকের একটি ভিডিও শেয়ার করা হয়।
  • তিনি বলেন, “ক্ষয়ক্ষতি পরিমাপ” করতে সক্ষম ছিল না পাক বায়ুসেনা
  • মঙ্গলবার পাকিস্তানে একটি বড় জঙ্গি ঘাঁটিতে হানা দেয় ভারতীয় যুদ্ধ বিমান
নিউ দিল্লি:

ভারতীয় বায়ুসেনার ভূমিকা নিয়ে ট্যুইট করে ট্রোল হলেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খটক , সাংবাদিকদের তিনি বলেন, ভারতকে জবাব দেওয়ার জন্য তাদের বাহিনী প্রস্তুত ছিল, কিন্তু “তখন অন্ধকার” ছিল। ভোররাতে ভারতীয় বায়ুসেনার মিরাজ ২০০০ এর ১২ টি যুদ্ধবিমান পাকিস্তানের বালাকোটে জইশ-ই-মহম্মদের প্রশিক্ষণ শিবিরে হামলা চালায়।

পরে সাংবাদিক সম্মেলনে পাকিস্তানের বায়ুসেনার ভূমিকা নিয়ে কথা বলতে শোনা যায়।পাক সাংবাদিকদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিও ক্লিপে পারভেজ খকটকে বলতে শোনা যায়, “আমাদের বায়ুসেনা প্রস্তুত ছিল, কিন্তু ঘটনাটি রাতে হওয়ায় এবং সেই সময় অন্ধকার থাকায় ক্ষয়ক্ষতির এলাকায় বুঝতে পারে নি...তাই তারা অপেক্ষা করে এবং এখন তারা সঠিক দিশা পেয়েছে”।

 

তাঁর পর পাক বিদেশমন্ত্রী শাহ মহম্মদ কুরেশি যোগ করেন: “আমি একটু যোগ করতে পারি।পাকিস্তানী বায়ুসেনা যাত্রা শুরুর মুখেই ছিল। আমরা সবরকম পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলাম”।

ভিডিও টির সত্যতা যাচাই করতে পারে নি এনটিডিভি।

দিনভর সোশ্যাল মিডিয়ায় টার্গেট হয়ে যান মন্ত্রী।

 

 

 

প্রত্যুত্তরের হুমকি দিয়েছে পাকিস্তান।পাক প্রতিরক্ষামন্ত্রী বলেন, “অবশ্যই উত্তর আসবে”। পাকিস্তানী সেনা বাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর বলেন, “আমরা তোমাদের অবাক করে দেব, অবার হওয়ার জন্য অপেক্ষা করো। অন্যভাবে প্রত্যুত্তর আসবে”।

পাকিস্তান জানায়, জবাব আসবে তাদের পছন্দের জায়গা এবং সময় মতো।

.