লোকসভা নির্বাচনে লড়াই করছি না আমি, জানিয়ে দিলেন থালাইভা

গত কয়েকমাস ধরে চলা তুমুল জল্পনা অবশেষে শেষ হল। রবিবার সুপারস্টার রজনীকান্ত জানিয়ে দিলেন আসন্ন লোকসভা নির্বাচনে তিনি ভোটে দাঁড়াচ্ছেন না। এবং, কোনও রাজনৈতিক দলকে সমর্থনও জানাবেন না।

লোকসভা নির্বাচনে লড়াই করছি না আমি, জানিয়ে দিলেন থালাইভা

২০১৭ সালের ৩১ ডিসেম্বর রাজনীতিতে পা রাখেন সুপারস্টার রজনীকান্ত

নিউ দিল্লি:

গত কয়েকমাস ধরে চলা তুমুল জল্পনা অবশেষে শেষ হল। রবিবার সুপারস্টার রজনীকান্ত জানিয়ে দিলেন আসন্ন লোকসভা নির্বাচনে তিনি ভোটে দাঁড়াচ্ছেন না। এবং, কোনও রাজনৈতিক দলকে সমর্থনও জানাবেন না। একটি বিবৃতি দিয়ে তিনি বলেন, "আমি কাউকে সমর্থন জানাচ্ছি না। তাই কোনও দলই যাতে তাদের প্রচারে আমার ছবি বা কাট আউট না ব্যবহার করে, তার অনুরোধ করব আমি"। তিনি আরও বলেন, "আমার দল আসন্ন লোকসভা নির্বাচনে অন্য কোনও রাজনৈতিক দলকে সমর্থন জানাচ্ছে না। তাই রজনী মক্কল মন্দ্রম (রজনীকান্তের দল)-এর নামে কেউ যেন আমার ছবি বা কাট আউট তাদের নির্বাচনী প্রচারে কোনওভাবেই ব্যবহার না করে, তার জন্য সকলকে আন্তরিক অনুরোধ জানাচ্ছি আমি। এছাড়া, অন্য কোনও দলকে রজনী ফ্যান ক্লাবের পক্ষ থেকেও সমর্থন জানানো হবে না"।

“আমার মনে আগুন জ্বলছে”: পুলওয়ামা হামলা নিয়ে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

তিনি সাধারণ মানুষের কাছে আর্জি জানিয়ে বলেন, এমন দলকেই ভোট দিন, যারা সরকারে এলে আমাদের রাজ্যের এই প্রবল জলসংকট চিরতরে মুছে যাবে। 

২০১৭ সালের ডিসেম্বর মাসে রাজনীতিতে পা রাখেন তামিল সুপারস্টার রজনীকান্ত ওরফে থালাইভা। তারপরই তাঁর ফ্যান ক্লাবকে তাঁর রাজনৈতিক দল রজনী মক্কল মন্দ্রমের অংশ করে নিয়েছিলেন তিনি। তাঁর রাজনীতি যে সবসময়ই 'সততা ও বিশ্বাস'-এর ওপর নির্ভর করেই চলবে, তেমটাও সাফ জানিয়ে দিয়েছিলেন থালাইভা।

Listen to the latest songs, only on JioSaavn.com