"নিজেদের গণধর্ষণ করার অনুমতি দিলে 20 লাখ টাকা দেব বিজেপি নেতাদের", বললেন আপ নেতা

AAP leader: হরিয়ানার গণধর্ষণের বিপক্ষে বলতে গিয়ে আম আদমি পার্টি(আপ)’র নেতা গতকাল তুমুল বিতর্কে জড়িয়ে পড়লেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

AAP leader: হরিয়ানায় সরকার চালাচ্ছে 'কৌরব'রা, বললেন ওই আপ নেতা।


নিউ দিল্লি: 

হরিয়ানার গণধর্ষণের বিপক্ষে বলতে গিয়ে আম আদমি পার্টি(আপ)’র নেতা গতকাল তুমুল বিতর্কে জড়িয়ে পড়লেন। হরিয়ানার আপ-প্রধান নবীন জয়হিন্দ বলে বসলেন, তিনি 20 লক্ষ টাকা দেবেন যে কোনও বিজেপি নেতাকে, যদি তাঁরা নিজেদের গণধর্ষণের জন্য প্রস্তুত থাকেন, তবেই। হরিয়ানার গণধর্ষিতাকে যে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে বিজেপি সরকার, তার বিরুদ্ধে বলতে গিয়েই এমন কথা বলে ফেলেন ওই আপ নেতা। যার ফলে শুরু হয়েছে তুমুল বিতর্ক। তিনি বলেন, “যদি তাঁরা দশজন লোককে নিজেদের ‘কুকর্ম’ (গণধর্ষণ) করার অনুমতি দেন, তাহলে আমি 20 লক্ষ টাকা দেব বিজেপির নেতাদের”।  

তিনি আরও বলেন, “একজনের সম্মানের দাম কী করে দু’লক্ষ টাকা হয়? হরিয়ানাতে একজন মহিলাও সুরক্ষিত নন”।

হরিয়ানার বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দেগে ওই আপ নেতা বলেন, রাজ্যাটা এখন চালাচ্ছে ‘কৌরব’রা। যেখানে প্রত্যেকদিন লাঞ্ছিত হচ্ছেন মহিলারা। আর, মুখ্যমন্ত্রী এম এল খট্টর সব দেখেও না দেখার ভান করে পড়ে আছেন অন্ধ রাজা ধৃতরাষ্ট্রের মতো”।

গত সপ্তাহে ধর্ষিত হন হরিয়ানার এক উনিশ বছরের তরুণী। একটি খেতে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে তাঁকে। ধর্ষকদের মধ্যে সেনাবাহিনীর এক কর্মীও ছিল বলে জানা গিয়েছে।

ধর্ষিতার পরিবার সরকারের দেওয়া দু’লক্ষ টাকার চেক ফিরিয়ে দিয়ে জানিয়েছে, তাঁদের অর্থ চাই না। তাঁরা চান ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি। “আমরা বিচার চাই। ধর্ষকদের শাস্তি চাই”, বলেন ধর্ষিতার মা।

নবীন জয়হিন্দের পাশে দাঁড়িয়ে আরেক আপ নেতা অতিশী মারলিনা বলেছেন, “ওঁর বলার উদ্দেশ্যটা সৎ ছিল। কিন্তু শব্দচয়নটা একদম ঠিক ছিল না”।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................