TikTok Video: নাস্তানাবুদ দুই ডাক্তার, অরিজিত সিংয়ের গানে বানিয়েছিল ভিডিও

ফিজিওথেরাপি বিভাগের ডাক্তাররা হাসপাতালের মধ্যেই ভিডিও শুট করে এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে পোস্ট করে

 Share
EMAIL
PRINT
COMMENTS
TikTok Video: নাস্তানাবুদ দুই ডাক্তার, অরিজিত সিংয়ের গানে বানিয়েছিল ভিডিও

টিকটিক ভিডিও বানানোর জন্য দুই জুনিয়ার ডাক্তারকে বরখাস্ত করা হল


হায়দ্রাবাদ: 

এবার TikTok Video-র জন্য নাস্তানাবুদ হলেন দুই ডাক্তার।  সরকারি হাসপাতালের দুই জুনিয়ার ডাক্তার এবার বরখাস্ত হলেন TikTok Video-র জন্য। হাসপাতালে শুট করা ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে শুরু হয় অনুসন্ধান।  

ফিজিওথেরাপি বিভাগের ডাক্তাররা হাসপাতালের মধ্যেই ভিডিও শুট করে এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে পোস্ট করে।  

যে হাসপাতালে বহু রোগী চিকিৎসা করতে আসে, সেখানে এমন ঘটনা, যার ফলে হাসপালের প্রশাসন বিভাগ তাদের দায়িত্ব-জ্ঞান হীন ডাক্তার হিসাবে চিহ্নিত করে। 

 এই ঘটনার প্রতিক্রিয়া স্বরূপ কঠোর পদক্ষেপ নেওয়া হয়, যার ফলে হাসপাতালের আধিকারিকগণ শুধু যে এই ডাক্তারদের বরখাস্ত করেন তাই নয়, সেই সাথে ফিজিওথেরাপি বিভাগের ইনচার্জকেও নোটিস দেওয়া হয়। এছাড়াও ঘটনা সম্পর্কে সম্পূর্ণ অনুসন্ধানের আদেশ দেওয়া হয়েছে। 

হাসপাতালের পক্ষ থেকে পরিষ্কার ভাষায় জানিয়ে দেওয়া হয়েছে, এই দুই ডাক্তার গান্ধী মেডিকেল কলেজের নয়, তারা বাইরে থেকে ইন্টারশিপ করতে এসেছিল। 

এক মাসের মধ্যে সরকারি সংস্থায় এই নিয়ে দ্বিতীয় ঘটনা ঘটল। এই মাসের শুরুতেই খমমম পৌরসভার অফিসের মধ্যে টিকটিক ভিডিও শুট করার জন্য সাত জন কর্মচারীর বেতন কেটে নেওয়া হয়। 

১৯ জুলাইয়ের একটি ভিডিওতে তেলেঙ্গানার গৃহ মন্ত্রী মোহাম্মদ মহমুদ আলীর নাতিকে বন্ধুর সাথে টিকটিক করতে দেখা যায়।  তিনি সরকারি গাড়ি ব্যবহার করার সময়তে এই টিকটক ভিডিও শুট করেন।  

আহমেদের বন্ধু তেলেগু সিনেমা 'ডন' -এর একটি দৃশ্যের শুট করেন। তাতে তাকে পুলিশ আধিকারিককে ধমকি দিতে শোনা যায়। পরে নাতির এই ধরনের ব্যবহারের জন্য গৃহমন্ত্রী ক্ষমা চান।  

সম্প্রতি গুজরাটের এক পুলিশ স্টেশনে টিকটিক ভিডিও করার জন্য পুলিশ কর্মী অল্পিতা চৌধুরীকে বরখাস্ত করা হয়েছে।  কিন্তু বরখাস্ত করার পরেও তিনি একের পর এক ভিডিও বানিয়ে যাচ্ছেন।  

এখানে দেখুন অল্পিতা চৌধুরীর টিকটিক ভিডিও:  
 

প্রসঙ্গত, এই ভিডিও করার দায়ে চাকরি থেকে বরখাস্ত করা হয় অল্পিতা চৌধুরীকে 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................