ফের উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হলেও সেসময় বাড়ি ছিলেন না তিনি, বর্তমানে দিল্লিতে রয়েছেন অর্জুন

 Share
EMAIL
PRINT
COMMENTS
ফের উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা

উত্তর ২৪ পরগনায় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বুধবার রাতে


উত্তর ২৪ পরগনা: 

আরও একবার উত্তপ্ত হয়ে উঠল পশ্চিমবঙ্গের (West Bengal) উত্তর ২৪ পরগনা জেলা। বুধবার রাতে ব্যারাকপুর (Barrackpore) লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ (MP) অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে (Bombs Thrown) একদল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী, সেখানে গুলিও চলে বলে জানা গেছে। তবে চলতি লোকসভার অধীনে যোগ দেওয়ার কারণে বর্তমানে দিল্লিতে রয়েছেন অর্জুন সিং । “আমাদের এটা ভাবতে হবে যে সাংসদ, বিধায়ক এবং পুরপ্রধানদের বাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়া (Shots Fired) হচ্ছে। তাহলে ভাটপাড়ায় নিরাপদ কারা? আমরা পর্যন্ত নিরাপদে নেই। পুরপ্রধান জানিয়েছেন তাঁর চোখের সামনে আক্রমণ হয়েছে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তাঁদের নাম পর্যন্ত উল্লেখ করেছেন তিনি। এখন দেখা যাক কি পদক্ষেপ নেওয়া হয়। এর পিছনে রাজনৈতিক চক্রান্ত রয়েছে”, বলেন অর্জুন সিংয়ের ছেলে তথা ভাটপাড়া বিধানসভার বিধায়ক পবন সিং।

ভাটপাড়া হাসপাতালের বিল্ডিংয়ে ঢুকে ভাঙচুর, লন্ডভন্ড সিভিক এজেন্সি অফিসও

তবে জানা গেছে, বুধবার এই বোমা ও গুলি ছোঁড়ার ঘটনা ঘটলেও সেসময় নিজের বাড়িতে ছিলেন না অর্জুন সিং। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সাংসদ বর্তমানে লোকসভার চলতি অধিবেশনে যোগ দিতে দিল্লিতে রয়েছেন। শ্রী সিংয়ের (Arjun Singh) ভাইপো তথা ভাটপাড়া পুরসভার পুরপ্রধান সৌরভ সিং এই ঘটনার পর পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেছেন। এমনকি এই ঘটনার পেছনে সন্দেহভাজন কয়েকজনের নামও পুলিশের কাছে উল্লেখ করেছেন তিনি।

“২০১৯-এর ২৪ জুলাই, আমি আমার বাড়ি থেকে নিজের নিরাপত্তা রক্ষীকে সঙ্গে নিয়ে মজদুর ভবনের দিকে যাচ্ছিলাম। সেই সময় হঠাৎই প্রমোদ সিং, সঞ্জয় সিং, নাওমিৎ সিং, রঞ্জিৎ সিং, হরগোবিন্দ সিং এবং আরও কয়েকজন দুষ্কৃতী মিলে আমাকে আক্রমণ করার চেষ্টা করে, কিন্তু আমার নিরাপত্তা রক্ষীর জন্যে আমি তাঁদের হাত থেকে বেঁচে ফিরি...”, অভিযোগে এই বয়ানই দেন সৌরভ সিং।

উত্তপ্ত ভাটপাড়ায় গেলেন অপর্ণা সেনসহ বুদ্ধিজীবীরা

“প্রমোদ সিং ও  নাওমিৎ সিং তাঁদের বন্দুক বের করে আমাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে, ওই সময় হরগোবিন্দ সিং, সঞ্জয় সিং তৃণমূল কংগ্রেসের (TMC) কার্যালয়ের দিকে দৌড়ে যায় এবং সেখান থেকেই তাঁরা আমাদের লক্ষ্য করে বোমা ছুঁড়তে শুরু করে। বোঝাই যাচ্ছে আমাকে খুন করাই তাঁদের উদ্দেশ্য ছিল...সেই সময় মজদুর ভবনের সামনে থেকে ব্যারাকপুরের মাননীয় সাংসদের জন্যে নিয়োগকৃত সিআইএসএফ জওয়ান ঘটনাস্থলে ছুটে এসে আমাদের রক্ষা করেন”, অভিযোগে লেখেন তিনি।

গোটা ঘটনার কথা পুলিশের কাছে তুলে ধরে ভাটপাড়া পুরসভার পুরপ্রধান তথা বিজেপি (BJP) নেতা সৌরভ সিং অনুরোধ করে এফআইআর দায়ের করার জন্যে এবং যাতে এই ঘটনার পরিপ্রেক্ষিতে তাড়াতাড়ি কড়া পদক্ষেপ গ্রহণ করা হয় সেই কথাও বলেন তিনি।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................