‘হাউ ইজ দ্য খফ’,যোগীর সভার আগে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভার অনুমতি বাতিল করেছে প্রশাসন। বালুরঘাটের সভা  আগেই বাতিল হয়েছিল। এই ঘটনায় টুইটে তৃণমূলের তোপের মুখে পড়ল বিজেপি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘হাউ ইজ দ্য খফ’,যোগীর সভার আগে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

 ভাষণে তৃণমূলের বিরুদ্ধে গণতান্ত্রিক পরিসরে বাধা দেওয়ার অভিযোগ করেন  যোগী


লখনউ: 

হাইলাইটস

  1. উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভার অনুমতি বাতিল হয়েছে
  2. এই ঘটনায় টুইটে বিজেপির তোপের মুখে পড়ল তৃণমূল
  3. হাউ ইজ দ্য জোশ-এর থেকে অনুপ্রাণিত হয়ে বিজেপি লিখল হাউ ইজ দ্য খফ

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভার অনুমতি বাতিল করেছে প্রশাসন। বালুরঘাটের সভা  আগেই বাতিল হয়েছিল। এই ঘটনায় টুইটে বিজেপির তোপের মুখে পড়ল তৃণ্মূল। আর  পশ্চিমবঙ্গের শাসক দলকে আক্রমণ করতে সাম্প্রতিক কালের ছবি  উড়ি-র বহু  চর্চিত  সংলাপ হাউ ইজ দ্য জোশ-এর থেকে  অনুপ্রাণিত হয়ে  বিজেপি লিখল হাউ  ইজ দ্য খফ। মানে এটাই  বোঝাতে চাওয়া হচ্ছে  বিজেপি নেতারা  সভা  করছেন বলে  বিজেপির  ভয়  হচ্ছে। তাই  সভার অনুমতি বাতিল করে দিচ্ছে।  গত রবিবার উত্তরবঙ্গে  বালুরঘাটে সভা  করার কথা  ছিল  উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

পদত্যাগ করা উচিত মমতার, বললেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়

আদালতের নির্দেশে রথযাত্রা করতে না পেরে গণতন্ত্র বাঁচাও অভিযান  শুরু করেছে বিজেপি। একাধিক কেন্দ্রীয়  নেতা-  ম মন্ত্রীরা আসছেন রাজ্যে। প্রধানন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহ রাজ্যে এসে সভা করে গিয়েছেন। সেই মতো রবিবারের পর মঙ্গলবারও রাজ্যে আসার  কথা  যোগীর। কিন্তু সভার অনুমতি ঘিরে জটিলতা থাকায় রবিবার তিনি আসেননি।  ফোনের মাধ্যমে ভাষণ দিয়েছেন।

“গণতন্ত্রের জয়”, সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

 ভাষণে তৃণমূলের বিরুদ্ধে গণতান্ত্রিক পরিসরে বাধা দেওয়ার অভিযোগ করেন  যোগী।  এদিকে  শুধু  রবিবারের বালুরঘাটের সভা নয় মঙ্গলবারের সভা নিয়েও জটিলতা আছে  অনেকটাই। একটি সূত্র বলছে , পুরুলিয়ায় আসার   জন্য প্রথমে  হেলিকপ্টারে  বোকারো আসবেন যোগী। সেখান থেকে  গাড়িতে আসবেন পুরুলিয়ার  সভাস্থলে। এর আগে মালদায় বিজেপি সভাপতির সভা  ঘিরেও সমস্যা দেখা দেয়। হেলিকপ্টার নামার অনুমতি মিলছে না  বলে  অভিযোগ করে  বিজেপি। সেই দাবি খারিজ করে  মুখ্যমন্ত্রী জানান, অনুমতি  মোটেই বাতিল করে দেওয়া হয়নি।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................