This Article is From Feb 11, 2020

ছিলেন ৮৯! হলেন ৬৩....কোন ম্যাজিকে ছিপছিপে Sania Mirza?

সানিয়া বরাবর খোলামেলাভাবে উল্লেখ করেছেন, কীভাবে তিনি গর্ভাবস্থায় নিজের ওজন কমিয়েছিলেন।

ছিলেন ৮৯! হলেন ৬৩....কোন ম্যাজিকে ছিপছিপে Sania Mirza?

ভারী থেকে ফের হালকা সানিয়া

নয়া দিল্লি:

সানিয়া মির্জা (Sania Mirza) সম্প্রতি দু'বছর পর টেনিস কোর্টে ফিরেছেন। জনপ্রিয় খেলোয়াড় সানিয়া ২০১৮-য় পুত্র ইজহান মির্জা মালিকের জন্ম দিয়েছেন। সানিয়া বরাবর খোলামেলাভাবে জানিয়েছেন করেছেন, কীভাবে তিনি গর্ভাবস্থায় নিজের ওজন কমিয়েছিলেন। তিনি বহুবার জিমের ভিডিও এবং ফটো শেয়ার করেছেন। 

সানিয়া এখন টেনিস কোর্টে ফিরে এসে নিজেকে আগের মতো সুস্থ ও স্বাস্থ্যবান বলে মনে করছেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে বাচ্চা প্রসবের পরে ৮৯ কেজি সানিয়া ওয়ার্কআউট করে ঘাম ঝরানোর পরে এখন ফের ৬৩ কেজি। 

ক্যাপশনে সানিয়া মির্জা লিখেছেন, "৮৯ কেজি বনাম ৬৩! আমি যখন ছোট ছিলাম তখন যেমন ছিলাম ঠিক ততটাই সুস্থ ও ফিট হওয়ার লক্ষ্যে ফিরে আসতে আমার চার মাস সময় লেগেছে। দেখে মনে হচ্ছে, আমি ফিটনেস ফিরে পেয়েছি। আবার একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছি। এভাবে স্বপ্ন তাড়া করলে আপনিও আমার মতোই জিতবেন।"

সানিয়া মির্জা সম্প্রতি টেনিস কোর্টে প্রত্যাবর্তনের পরে তার ৪২ তম খেতাব জিতেছেন। ২০১৮ সালের অক্টোবরে সানিয়া এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। ২০১০ সালের এপ্রিলে তিনি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছিলেন।