This Article is From Sep 06, 2019

রক্ষকই ভক্ষক, কেয়ারটেকারই মদ্যপ অবস্থায় হস্টেলে থাকা মেয়েদের হুমকি দেন !

হস্টেলের শিক্ষার্থীরা অভিযোগ করেন "কেয়ারটেকার মেসের ঘরে মদ্যপান করেন। এক ছাত্রীর খেতে যেতে দেরি হওয়ায় তাঁকে মারধর করেন তিনি"।

রক্ষকই ভক্ষক, কেয়ারটেকারই মদ্যপ অবস্থায় হস্টেলে থাকা মেয়েদের হুমকি দেন !

জেলা ম্যাজিস্ট্রেট শুধুমাত্র মহিলাদেরই ওই হস্টেলে প্রবেশের অনুমতি দিয়েছেন (প্রতিনিধিত্বমূলক)

জেহানাবাদ, বিহার:

যাঁর দায়িত্বে এবং তত্ত্বাবধানে নিশ্চিন্ত থাকার কথা লেডিস হস্টেলের মেয়েদের, এখন তাঁকে ঘিরেই আতঙ্কে ভুগছেন মেয়েরা। বিহারের (Bihar) জাহানাবাদ (Jehanabad) বোর্ডিং স্কুলে থাকা মেয়েরা অভিযোগ করেছে যে হস্টেলের কেয়ারটেকার নিয়মিত মদ্যপান করেন এবং একবার এক ছাত্রীকে মারধর করে খাবারও খেতে দেননি। পুলিশ জানিয়েছে, কেয়ারটেকারের বিরুদ্ধে অ্যালকোহল সেবন এবং এক ছাত্রীকে মারধর করার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে। "মহিলাদের ওই হস্টেলের কেয়ারটেকার বা তত্ত্বাবধায়ক হিসাবে কাজ করা এনজিওর ওই ব্যক্তির বিরুদ্ধে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছে, তিনি আপত্তিকর আচরণ করতেন বলেও অভিযোগ। এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে এবং আমরা ওই এনজিওর বিরুদ্ধে সরকারকে একটি চিঠিও পাঠিয়েছি। আমরা কিছু সুরক্ষা বিধিও স্থির করেছি", জানিয়েছেন জেলা শাসক নবীন কুমার। তিনি আরও বলেছেন যে, সুরক্ষা ব্যবস্থা বাড়াতে বিহারের জেহনাবাদের (Jehanabad Bihar) ওই হস্টেলে একটি প্রাচীর নির্মিত হবে এবং সিসিটিভি ক্যামেরাও বসানো হবে।

ওড়িশার আবাসিক স্কুলে মা হল ১৪ বছরের ছাত্রী! গ্রেফতার ১, সাসপেন্ড ৬

পাশাপাশি জেলা শাসক শুধুমাত্র মহিলাদেরই ওই লেডিজ হস্টেলে প্রবেশের অনুমতি দিয়েছেন। আর কেউ যাতে সেখানে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে কড়া নজর রাখারও নির্দেশ দেন তিনি।

লেডিজ হস্টেলের আশেপাশে পুলিশি নিরাপত্তা বাড়ানোর আবেদন করেও চিঠি দেওয়া হয়েছে পুলিশ সুপারকে।

ওই হস্টেলের এক আবাসিক বলেন, "একজন শিক্ষক আমাকে হুমকি দিয়েছিলেন যে আমি কেয়ারটেকারের বিরুদ্ধে অভিযোগ করলে আমাকে হোস্টেল থেকে বের কর দেওয়া হবে এবং আমার বাবা-মা কিছুই করতে পারবেন না। কেয়ারটেকার নিয়মিত মদ্যপান করেন"।

মধ্যপ্রদেশে স্কুলের মধ্যেই মিলল ছাত্রীর দেহ, আত্মহত্যার দাবি ওড়ালেন অভিভাবকরা

"কেয়ারটেকার মেসের ঘরে মদ্যপান করতেন। একবার এক ছাত্রীর খেতে যেতে দেরি হওয়ায় খুব ঝামেলা হয়। ছাত্রীটি দুপুরের খাবার খেতে গেলে তাঁকে মারধর করেন তিনি। শুধু তাই নয়, ওই ছাত্রীকে খাবারও দেননি কেয়ারটেকার",অভিযোগ করেন আরেক আবাসিক।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.