উদয়পুরে আম্বানির মেয়ের বিয়েতে যোগ দিতে এলেন হিলারি ক্লিনটন সহ অন্যান্য তারকারা

হিলারি ক্লিনটনও সুদূর আমেরিকা থেকে শনিবার এসে পৌঁছেছেন উদয়পুরে। মেরুন ও নীল কুর্তা এবং কালো লিনেন প্যান্টে ভারতীয় বিবাহের অনুষ্ঠানে যোগ দিলেন হিলারি ক্লিনটন।

মুকেশ আম্বানি এবং নিতা আম্বানি প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডিকে লিলি ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান

নিউ দিল্লি:

হ্রদের শহরে চাঁদের হাট! রাজকীয় ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য সুপরিচিত উদয়পুরেই হতে চলেছে কোটিপতি মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির কন্যা ইশা আম্বানি ও আনন্দ পিরামালের বিয়ে। এই সপ্তাহান্তেই তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান উদযাপিত হচ্ছে। কে না যোগ দিয়েছেন এই উৎসবে! হিলারি ক্লিনটনও সুদূর আমেরিকা থেকে শনিবার এসে পৌঁছেছেন উদয়পুরে। মেরুন ও নীল কুর্তা এবং কালো লিনেন প্যান্টে ভারতীয় বিবাহের অনুষ্ঠানে যোগ দিলেন হিলারি ক্লিনটন।

ldifbrg

একটি ভিডিওতে দেখা যাচ্ছে মুকেশ আম্বানি এবং নিতা আম্বানি প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডিকে লিলি ফুলের তোড়া দিয়ে স্বাগত জানাচ্ছেন।

 

623qgau

ওবেরয় উদয়ভিলার দৃশ্য, ইশা আম্বানি এবং আনন্দ পিরামালের প্রাক বিবাহের উদযাপন অনুষ্ঠান

ইশা-আনন্দের প্রাক বিবাহ অনুষ্ঠানের জন্য উদয়পুর গেলেন সদ্যবিবাহিত নিক-প্রিয়াঙ্কা

উদয়পুরের ওবেরয় উদয়ভিলাতে ও সিটি প্যালেসের দুটি স্থানে অনুষ্ঠিত দুটি প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন বলিউডের তাবড় সেলিব্রিটিরাও।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনভিস, ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, তাঁর স্ত্রী এবং কন্যা জিভা, শচীন তেন্ডুলকার এবং স্ত্রী অঞ্জলি, জাহির খান ও স্ত্রী সাগরিকা, বলিউড তারকা ঐশ্বর্য রাই এবং স্বামী অভিষেক বচ্চন, সলমান খান, বনি কাপুর, জাহ্নবী ও খুশি কাপুর সহ অনেকেই। কেউ কেউ আজও উপস্থিত হবেন।

দম্পতির সঙ্গীত অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান এবং এ আর রহমান অংশগ্রহণ করবেন বলে শোনা যাচ্ছে।

ইশা অম্বানীর প্রাক বিয়ে অনুষ্ঠানের জন্য উদয়পুরে পৌঁছলেন সস্ত্রীক অনিল কাপুর ও ডেভিড ধাওয়ান

প্রাক বিবাহ অনুষ্ঠানের আগে আম্বানি পরিবার ৫১০০ মানুষকে খাইয়ে ‘আন্না সেবা' অনুষ্ঠানেরও আয়োজন করেন। ৭-১০ ডিসেম্বর চলবে এই আন্না সেবা।

43d6jfv8

উদয়পুরের আন্না সেবায় অংশ নিয়েছেন ইশা আম্বানি

sce65bhs

এনগেজমেন্টের দিন ব্যালকনিতে মুকেশ আম্বানি ও মেয়ে ইশা।

ইশা আম্বানি ও আনন্দ পিরামাল ইতালির লেক কমোতে সেপ্টেম্বরে তাঁদের এনগেজমেন্ট সারেন। ১২ ডিসেম্বর মুম্বাইয়ে আম্বানির বাড়ি আন্টিলিয়াতে বিয়ে করবেন তাঁরা।

দেখে নিন উদয়পুরে চাঁদের হাট:

rugghbn
cv3rhud8
82oho4to
udergp4g
hmv5hmc
1hqqu5hg
2trp5cs8

 

More News