মধ্যপ্রদেশে Afghan Terrorists উপস্থিতির আশঙ্কা, জারি সতর্কতা

জঙ্গিদের খুঁজতে গুজরাট সীমানার ঝাবুয়া, আলিরাজপুর, ধর ও বারওয়ানিতে ব্যাপক তল্লাশি চলছে। এছাড়া রাজস্থানের রাতলাম, মান্দসৌর, নিমুত, আগার মালওয়াতেও অভিযানে নেমেছে পুলিশবাহিনী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মধ্যপ্রদেশে Afghan Terrorists উপস্থিতির আশঙ্কা, জারি সতর্কতা

জঙ্গির স্কেচ বিভিন্ন পুলিশ স্টেশনে দেওয়া হয়েছে।


ভোপাল: 

হাইলাইটস

  1. জঙ্গিদের উপস্থিতির আশঙ্কা। মধ্যপ্রদেশের আটটি জেলায় জারি সতর্কতা
  2. জঙ্গিরা আফগান বংশোদ্ভূত বলে পুলিশের অনুমান।
  3. মধ্যপ্রদেশের সঙ্গেই গুজরাত-রাজস্থান সীমানাতেও চিরুনি তল্লাশি

জঙ্গিদের উপস্থিতির আশঙ্কা। মধ্যপ্রদেশের আটটি জেলা সহ গুজরাট রাজস্থান সীমানায় সতর্কতা (High Alert) জারি করা হল। গোয়েন্দা রিপোর্টের উপর ভিত্তি করেই এই সতর্কতা জারি করা হয়েছে। গোটা এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। জঙ্গিরা আফগান বংশোদ্ভূত (Afghan-Origin Terrorists) বলে পুলিশের অনুমান। শেষ পাওয়া তথ্যে গোয়েন্দারা জানতে পেরেছেন জঙ্গিরা গুজরাট রাজস্থান সীমানায় লুকিয়ে ছিল। এক জঙ্গির স্কেচও প্রকাশ (Searches) করা হয়েছে পুলিশের তরফে। যা ওই তিন রাজ্যের বিভিন্ন জেলার সব থানা, আউটপোস্ট ও চেকপয়েন্টগুলিতে পৌঁছে দেওয়া হয়েছে। জানিয়েছেন ঝাবুয়া জেলা পুলিশ সুপার ভিনিথ জৈন। কিভাবে জঙ্গিরা এদেশে ঢুকেছে সে সম্পর্কে কিছু জানাতে পারেনি পুলিশ।

জঙ্গিদের খুঁজতে গুজরাত সীমানার ঝাবুয়া, আলিরাজপুর, ধর ও বারওয়ানিতে ব্যাপক তল্লাশি চলছে। এছাড়া রাজস্থানের রাতলাম, মান্দসৌর, নিমুত, আগার মালওয়াতেও অভিযানে নেমেছে পুলিশবাহিনী।

খাগড়াগড় বিস্ফোরণের ৫ বছর পরে মধ্যপ্রদেশে সন্ত্রাসবাদী সন্দেহে গ্রেফতার ১

রাজস্থান এবং গুজরাত থেকে আসা ট্রেনগুলিতেও নজরদারি চালানো হচ্ছে। এছাড়া, নয়াদিল্লি ও মুম্বই রুটে অবস্থিত রতলাম রেলওয়ে স্টেশনে সুরক্ষা বাড়ানো হয়েছে। গুজরাট পুলিশ সমস্ত আন্তঃরাজ্য সীমানায় চেক পয়েন্টেগুলিতে ব্যাপক চেকিং চালাচ্ছে। ঝাবুয়া পুলিশ সুপারের দাবি, দুপুরের পর থেকে জেলার ১১টি আন্তঃরাজ্য চেকপোস্টকে করা নজরে রাখা হয়েছে। বিশেষ করে পিতল চেক পয়েন্টটি।

বর্ধমান বিস্ফোরণকাণ্ডে অভিযুক্ত জাহিরুল শেখকে ইন্দোরের আজাদনগর এলাকা থেকে গ্রেফতার করে এনআইএ। তার ফলে আশঙ্কা আরও পোক্ত হয়েছে গোয়েন্দাদের।


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................