This Article is From Aug 02, 2018

পোষ্যকে বাঁচাতে 20 ফুট নিচে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। তাঁকে বাঁচাতে 2 ঘন্টা লাগল উদ্ধারকারীদের

পোষা কুকুরকে বাঁচাতে কুড়ি ফুট উঁচু থেকে ঝাঁপ দেওয়ার পর এক ব্যক্তির উদ্ধারকারী দলের সহায়তার প্রয়োজন হল।

পোষ্যকে বাঁচাতে 20 ফুট নিচে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। তাঁকে বাঁচাতে 2 ঘন্টা লাগল উদ্ধারকারীদের

স্ট্রেচারে বেঁধে ম্যানহোল থেকে উদ্ধার করা হয় টনি স্টিভেনসকে

পোষা কুকুরকে বাঁচাতে কুড়ি ফুট উঁচু থেকে ঝাঁপ দেওয়ার পর এক ব্যক্তির উদ্ধারকারী দলের সহায়তা প্রয়োজন হল। ইউকের নরফ্লকের বাসিন্দা 59 বছরের টনি স্টিভেনস ‘সৌভাগ্যবশত’ এর পরেও বেঁচে আছেন। শনিবার তাঁকে এবং তাঁর কুকুরকে বাঁচাতে উদ্ধারকারী দলের দুটো অপারেশন চালাতে হয়। মিস্টার স্টিভেনস তাঁর কুকুর ব্র্যাম্বেলকে একটা ঢাকনাবিহীন ম্যানহোলের ভিতরে পড়ে যেতে দেখে তাকে বাঁচাতে ঝাঁপ মারেন।  

এর ফলে তাঁর গোড়ালিতে চোট লাগে এবং ম্যানহোলের ভেতরে তিনি নিজে আটকে পড়েন।

তাঁকে উদ্ধার করতে তিনটে ফায়ার ক্রিউ, প্যারামেডিক এবং নরফ্লক ফায়ার অ্যান্ড রেস্কিউ সার্ভিস’স আরবান সার্চ অ্যান্ড রেস্কিউ টিমের সহায়তা প্রয়োজন হয়। নরফ্লক ফায়ার অ্যান্ড রেস্কিউ সার্ভিস ফেসবুকে সেই ছবি শেয়ার করে।

 
 

ইস্টার্ন ডেইলি প্রেসের তরফে জানানো হয়েছে দুই ঘন্টা অপারেশন চলে। কুকুরটিকে সহজেই উদ্ধার করা সম্ভব হলেও মিস্টার স্টিভেনসকে একটা স্ট্রেচারে বেঁধে টেনে বের করতে হয়।

সৌভাগ্যবশত তাঁদের দুজনেরই গুরুতর আঘাত লাগেনি। ব্র্যাম্বেলকে একজন পশু চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় এবং গোড়ালির চোটের জন্য মিস্টার স্টিভেনসকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

“লোকটি ভীষণ খুশি হয়েছিলেন এবং আমাদের সঙ্গে হাঁসি ঠাট্টা করছিলেন”, ইস্ট অফ ইংল্যান্ড অ্যাম্বুলেন্সের এক মুখপাত্র ইস্টার্ন ডেইলি প্রেসকে জানান ।

“ব্র্যাম্বেলের জীবন বাঁচিয়ে টনি সেই দিনের হিরো হয়ে গিয়েছিল। 14 এমার্জেন্সি যানবাহন এবং তাঁদের দলের সদস্য যারা ওঁদের দুইজনকে উদ্ধার করেছে তাঁদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই”, মিস্টার স্টিভেনের স্ত্রী কারিন জানান।

Click for more trending news


.