সিবিএসইতে প্রথম, রাষ্ট্রপতির হাতে সম্মানিত ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

Topped CBSE Board Exam Alleges Gang-Rape: তিনি সিবিএসই পরীক্ষায় প্রথম হয়েছিলেন। সম্মানিত হয়েছিলেন খোদ রাষ্ট্রপতির কাছে। এ হেন ছাত্রীকে (19 year old college student) অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল।

 Share
EMAIL
PRINT
COMMENTS

Topped CBSE Board Exam Alleges Gang-Rape: পরিবারের দাবি এই ঘটনায় পুলিশ প্রথমে অভিযোগ নিতে চায়নি।


গুরগাঁও: 

তিনি সিবিএসই পরীক্ষায় প্রথম হয়েছিলেন (CBSE board exam Topper)। সম্মানিত হয়েছিলেন খোদ রাষ্ট্রপতির কাছে। এ হেন ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল। হরিয়ানাতে বুধবার এই ঘটনাটি ঘটেছে।

অত্যাচারের পর তাঁকে স্থানীয় বাসস্টপে অচেতন অবস্থায় ফেলে রেখে যাওয়া হয়। দ্বিতীয় বর্ষের এই কলেজ ছাত্রী সে সময় পড়তে যাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে ঠিক তখনই তাঁকে ঘিরে ধরে তিন জন। জোর করে তুলে নিয়ে যায় একটি মাঠে।

অভিযোগ সেখানেই তাঁকে ধর্ষণ করে ওই তিনজন।  শুধু এই তিন জন নয় মাঠে থাকা আরও কয়েকজন ব্যক্তিও ওই ছাত্রীকে (CBSE board exam Topper) ধর্ষণ করে বলে অভিযোগ । নির্যাতিতার দাবি তারা সকলেই ওই গ্রামের বাসিন্দা।       

পরিবারের দাবি এই ঘটনায় পুলিশ প্রথমে অভিযোগ নিতে চায়নি। অভিযোগ দায়ের করতে এক থানা থেকে  আরেক থানায় ছুটে বেরিয়েছে পরিবার।

তবে রেওয়ারি এলাকার এক পুলিশ কর্তা জানিয়েছেন ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে জিরো এফআইআর দায়ের  হয়েছে। কোনও একটি ঘটনা যে এলাকায়  ঘটেছে তার বাইরে কোথাও অভিযোগ দায়ের করলে তাকে জিরো এফআইআর বলা হয়। তার ভিতিত্তেই তদন্ত শুরু হয়েছে।             

 

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................