মা ও স্ত্রীকে নিয়ে ট্রাক্টর চালিয়ে ভোট দিতে এলেন প্রার্থী

Haryana Election 2019: দুষ্মান্ত চৌটালা জিন্দ জেলার উচানা কালান থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাঁর দল ৯০ টি বিধানসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
মা ও স্ত্রীকে নিয়ে ট্রাক্টর চালিয়ে ভোট দিতে এলেন প্রার্থী

Haryana polls 2019: ৩১ বছর বয়সী দুষ্মান্ত চৌটালা একটি ট্র্যাক্টরে করে শীর্ষার ভোটকেন্দ্রে যান


চণ্ডীগড়: 

হরিয়ানার একটি জাট অধ্যুষিত আসনে (Haryana Assembly Election 2019) দুষ্মান্ত চৌটালা ভোটকেন্দ্রে গেলেন ট্রাক্টর চালিয়ে, আর সেই ট্রাক্টরে সওয়ার হলেন তাঁর মা নয়না চৌটালা এবং স্ত্রীও। এমন ঘটনায় হতবাক অনেকেই। সম্প্রতি ইন্ডিয়ান ন্যাশনাল লোকদলের (আইএনএলডি) থেকে বিচ্ছিন্ন হয়ে জননায়ক জনতা পার্টি (জেজেপি) নামে একটি দলের নেতৃত্ব দিচ্ছেন দুষ্মান্ত চৌটালা। দেখা গেল ভোটগ্রহণ শুরু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই শীর্ষার একটি ভোটগ্রহণ কেন্দ্রে ট্রাক্টর চালিয়ে উপস্থিত হলেন তিনি (Dushyant Chautala)। সংবাদমাধ্যমকে দুষ্মান্ত চৌটালাবলেন," হরিয়ানায় (লোকেরা) একটি পরিবর্তন খুঁজছে এবং সে কারণেই আমরা পরিবহণের একটি নয়া পদ্ধতি নিয়ে ভোটকেন্দ্রে পৌঁছেছি যা আমাদের পরিচয়"। দুশ্যান্ত চৌটালা পরবর্তী সরকার গঠনের বিষয়ে আত্মবিশ্বাসী। তবে তিনি এও স্বীকার করেছেন যে বিদ্রোহী রাজ্য কংগ্রেস প্রধান অশোক তানওয়ারের সমর্থন তাঁর দলকে আরও বেশি আসন পেতে সহায়তা করবে।

Assembly Elections : মহারাষ্ট্র, হরিয়ানায় ভোটগ্রহণ, ভাল জায়গায় বিজেপি: ১০টি তথ্য

"বুন্দ-বুন্দ সে সাগর ভরতা হ্যায় (প্রতিটি ফোঁটা সমুদ্র ভর্তি করতে অবদান রাখে)। তাই লোকেরা (তানওয়ার) আমাদের দলের যোগ দিচ্ছে - আমাদের দলগত শক্তিকে আরও জোরালো করছে", একথাও বলেন তিনি ।

দুশ্যান্ত চৌটালাকে তাঁর বড় দাদা ও প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী দেবী লালের প্রকৃত উত্তরাধিকারী হিসাবে দেখা হচ্ছে।নির্বাচনী ময়দানে চৌটালা বংশের সদস্যরা হলেন অভয় সিং, দুষ্মান্ত চৌটালা, নয়না, রঞ্জিত সিং এবং আদিত্য দেবী লাল।দুষ্মান্ত চৌটালা চৌটালা জিন্দ জেলার উচানা কালান থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁর দল ৯০ টি বিধানসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

৫১ বিধানসভায় উপনির্বাচন, ১৮ রাজ্যের ২টি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ

তাঁর প্রবাসী কাকা তথা দেবী লালের নাতি অভয় সিং চৌটালাও শীর্ষার এলেনাবাদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্থায়ী বিধায়ক নয়না চৌটালা তাঁর ছেলের দল জেজেপির মাধ্যমে ভাওয়ানি জেলার বাধড়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজেপি শীর্ষা জেলার ডাবওয়ালি থেকে দেবী লালের নাতি আদিত্য দেবী লালকে নির্বাচনে ময়দানে নামিয়েছে।

ওদিকে কংগ্রেস তাঁকে নির্বাচনী ময়দানে লড়ার টিকিট না দেওয়ায় দেবী লালের ছেলে রঞ্জিত সিং শীর্ষা জেলার রানিয়া থেকে নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................