জরুরি ভিত্তিতে থামল হেলিকপ্টার! ফাঁকতালে মাঠে নেমে ক্রিকেট খেললেন রাহুল গান্ধি

Election In Haryana: ফাঁকতালে কংগ্রেসের প্রাক্তন সভাপতি স্থানীয়দের সঙ্গে ব্যাট হাতে ক্রিকেট খেলতে নেমে পড়েন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

Election In Haryana 2019: হরিয়ানার রেওয়ারিতে স্থানীয়দের সঙ্গে ক্রিকেট খেললেন রাহুল গান্ধি


রেওয়ারি, হরিয়ানা: 

খারাপ আবহাওয়ার কারণে দিল্লিতে নামতে পারল না কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Congress leader Rahul Gandhi) হেলিকপ্টার। তবে যেখানে জরুরি ভিত্তিতে থামতে হল তাঁকে সেখানে সময় নষ্ট না করে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেট খেলতে মাঠে নেমে পড়লেন রাহুল গান্ধি। দিল্লিতে না নামতে পেরে খারাপ আবহাওয়ার কারণে প্রায় ১০০ কিলোমিটার দূরে হরিয়ানার রেওয়ারিতে (Haryana's Rewari) রাহুলকে ফিরে যেতে হয়। হরিয়ানার মহেন্দ্রগড় থেকে দিল্লি ফিরছিলেন কংগ্রেসের এই নেতা। সেখানে সোমবার হতে চলা বিধানসভা নির্বাচনের জন্য একটি সমাবেশে বক্তব্য রাখতে গিয়েছিলেন তিনি। রাহুল গান্ধির নির্বাচনী প্রচারের জন্য বিকল্প ব্যবস্থা করার আয়োজন চলছিল যখন সেই সময়ে ফাঁকতালে কংগ্রেসের প্রাক্তন সভাপতি স্থানীয়দের সঙ্গে ব্যাট হাতে ক্রিকেট খেলতে নেমে পড়েন।

"সব চোরেদেরই পদবি মোদি" মামলায় তাঁকে দোষী সাব্যস্ত না করার অনুরোধ রাহুল গান্ধির

একটি ভিডিওতে দেখা গিয়েছে যে বাচ্চারা বল করছে, আর রাহুল গান্ধি কভার ড্রাইভ সহ বেশ কয়েকটি শট মারার চেষ্টা করছেন। আশেপাশে থেকে জোর গলায় এই চকিত ক্রিকেটের খেলোয়াড়দের উৎসাহ দিতেও দেখা গিয়েছে মানুষদের।

bnojfhi8

একটি ছবিতে রাহুল গান্ধিকে বেশ কয়েকজন বাচ্চার সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে

পরে রাহুলকে বেশ কয়েকটি হাসিখুশি বাচ্চাদের সঙ্গে মজা করতেও দেখা গেছে। পরে অবশ্য রাহুল গান্ধিকে দিল্লিতেই ফিরে আসতে হয় সড়ক পথে। তাঁর হেলিকপ্টারের পাইলট জানান, বিমান যাত্রা শুরু করার পক্ষে আবহাওয়া খুবই প্রতিকূল। এর আগে, মহেন্দ্রগড়ের নির্বাচনী সমাবেশে রাহুল গান্ধি রাষ্ট্র পরিচালিত সংস্থাগুলির বেসরকারিকরণ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন।

"সমস্যা হল, আমাদের নেতা চলে গেছেন": রাহুল গান্ধি প্রসঙ্গে বললেন সলমন খুরশিদ

প্রধানমন্ত্রী মোদি এবং অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে কটাক্ষ করে রাহুল পরামর্শ দেন, “এই সঙ্কট” মোকাবিলা করতে কংগ্রেসের ইস্তেহার থেকে শিক্ষা নেওয়া উচিৎ তাঁদের। এর আগে এক ট্যুইটে রাহুল লেখেন, “গ্রামীণ ভারত মারাত্মক সঙ্কটে রয়েছে। অর্থনীতি ডুবে গিয়েছে এবং সরকারের কী করণীয় তা সম্পর্কে একেবারেই ধারণা নেই তাঁদের। প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রীর উচিৎ কংগ্রেসের ইস্তেহার থেকে ভাবনা চুরি করা, কারণ ওখানে এই জঞ্জাল সঙ্কট মোকাবিলা করার জন্য বিশদ পরিকল্পনা নিয়ে আলোচনা করেছি আমরা।”

বর্তমানে মহারাষ্ট্র ও হরিয়ানা বিধানসভা নির্বাচনের জন্য দলের হয়ে প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধি। সরকারকে আক্রমণ করার জন্য অর্থনৈতিক মন্দাকেই মূল নির্বাচনী ইস্যু করেছেন তিনি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................