এই নেতা "বিজেপির মধ্যে সবচেয়ে সৎ মানুষ", কার কথা বললেন রাহুল গান্ধি?

Election in Haryana 2019: এই বিধায়ক বকশিস সিং ভার্ককে নিয়ে টুইট রাহুল গান্ধির, এই বিধায়কই বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাচন কমিশনে নোটিশ পেয়েছেন

 Share
EMAIL
PRINT
COMMENTS
এই নেতা

Haryana Assembly Election 2019: ওই বিধায়কের একটি ভিডিও টুইট করেন রাহুল গান্ধি


নয়াদিল্লি: 

কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Rahul Gandhi) তীক্ষ্ণ বাক্যবাণে আজ (সোমবার) বিদ্ধ হলেন হরিয়ানার এক বিজেপি প্রার্থী । বকশিস সিং ভার্ক নামে ওই বিজেপি প্রার্থী এর আগে বলেন যে, বৈদ্যুতিন ভোটদান মেশিনের (ইভিএম)  যে কোনও বোতামই টিপুন না কেন, প্রতিটি ভোটই পড়বে ক্ষমতাসীন দল অর্থা বিজেপির কাছে । "বিজেপির সবচেয়ে সৎ ব্যক্তি", রাহুল গান্ধি বিধায়ক বকশিস সিং ভার্ককে কটাক্ষ করে টুইট করেন । বকশিস সিং ভার্ক তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাচন কমিশন নোটিস পেয়েছেন। বিধানসভা নির্বাচনের জন্য হরিয়ানায় ভোটগ্রহণ চলাকালীন, প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি হরিয়ানার আসন্ধ আসনের একটি জনসভায় বক্তব্য চলাকালীন বিজেপি প্রার্থী ভার্কের করা মন্তব্যের একটি ভিডিও টুইট করেন।  হরিয়ানার আসন্ধ আসনেই প্রতিদ্বন্দ্বিতা করছেন বকশিস সিং ভার্ক।

জরুরি ভিত্তিতে থামল হেলিকপ্টার! ফাঁকতালে মাঠে নেমে ক্রিকেট খেললেন রাহুল গান্ধি

"আপনারা কাকে ভোট দিচ্ছেন, আমরা তা চাইলেই জানতে পারি। ভাববেন না আমরা জানতে পারি না। আমরা ইচ্ছাকৃতভাবে আপনাদের হয়তো বলি না, তবে আমরা চাইলেই তা খুঁজে বের করতে পারি। কারণ মোদিজি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) বুদ্ধিমান, মনোহরলাল (মুখ্যমন্ত্রী এম এল খট্টর) বুদ্ধিমান", অনলাইনে রীতিমতো ভাইরাল হওয়া একটি ভিডিওতে ওই রাজনীতিবিদকে পাঞ্জাবিতে বলতে শোনা যায়। ভিডিওটি তাঁর সাম্প্রতিক প্রচার সভা থেকেই নেওয়া হয়েছে বলে মনে হয়।

"আপনি যাকে চান ভোট দিতে পারেন, তবে আপনার ভোট কেবল পদ্ম (পদ্ম, বিজেপির ভোট প্রতীক)-এ যাবে। যে কোনও বোতাম টিপুন, ভোট বিজেপিতেই যাবে। আমরা ইভিএম মেশিনে একটি জায়গা (অংশ) আয়ত্ত করেছি" বিধায়ক এই কথা বললে তাঁর শ্রোতাদের মধ্য়ে হাসির রোল ওঠে ।

"সব চোরেদেরই পদবি মোদি" মামলায় তাঁকে দোষী সাব্যস্ত না করার অনুরোধ রাহুল গান্ধির

রবিবার নির্বাচন কমিশন বকশিস সিং ভার্ককে তাঁর মন্তব্য়ের জন্য়ে কারণ দর্শানোর নোটিস জারি করেছে এবং "সংশোধনমূলক পদক্ষেপ" নেওয়ার জন্য নির্বাচনী এলাকায় বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করেছে।

বকশিস সিং ভার্ক অবশ্য় দাবি করেছেন যে "একটি ভুয়ো ভিডিও ভাইরাল করা হয়েছে" এবং ইভিএম নিয়ে কোনও মন্তব্য করার কথা অস্বীকার করেছেন।

"কিছু সংবাদমাধ্যম এই কাজটি করেছে এবং পুরো বিষয়টি ঘুরিয়ে দিয়েছে । আমি নির্বাচন কমিশনকে শ্রদ্ধা করি এবং ইভিএমে বিশ্বাস করি। ভোটের মেশিন নিয়ে আমি কখনও কিছু বলিনি। এই অভিযোগের সত্যতা নেই ... এটি আমাকে এবং আমার দলকে অপমান করার ষড়যন্ত্র", বলেন ওই বিধায়ক।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................