Durga Ashtami 2019: কলকাতার দেশপ্রিয় পার্কের পুজোয় জনপ্লাবন

Happy durga ashtami: অষ্টমীতেও কলকাতার পথে ঘাটে জনপ্লাবন। কল্লোলিনীর বিখ্যাত দুর্গাপুজোগুলোতে দেবী দুর্গার দর্শনে ভিড় জমাচ্ছেন সবাই

Durga Ashtami 2019: কলকাতার দেশপ্রিয় পার্কের পুজোয় জনপ্লাবন

Happy Ashtami: কলকাতার অন্যতম সেরা পুজো হল দেশপ্রিয় পার্কের পুজো

কলকাতা:

পায়ে পায়ে কলকাতায় সব পথই যেন এখন শেষ হচ্ছে দুর্গাপুজোর মণ্ডপগুলিতে। বাঙালি সহ উৎসবপ্রেমী সব মানুষই যেন চাইছেন মা দুর্গার বাপের বাড়িতে থাকার এই কয়েকটা দিন (Durga Ashtami) সমস্ত আনন্দ উপভোগ করে নিতে। এই দিনগুলোতে সকলেরই যেন একটাই লক্ষ্য, যত বেশি সম্ভব পুজো মণ্ডপগুলিতে যাওয়া এবং সেখানকার দুর্গাপ্রতিমা দর্শন করা। কলকাতার (Kolkata's Durgapuja) যে কয়েকটি দুর্গাপুজোয় না গেলে তিলোত্তমার পুজো সফর অসম্পূর্ণ থেকে যায় তার মধ্যে অন্যতম দেশপ্রিয় পার্কের দুর্গাপুজো। তাই অন্যান্য দিনগুলোর মতো অষ্টমীতেও সেখানে (Deshapriya Park) দেখা গেল থিকথিকে ভিড়। সকলেই চাইছেন এখানকার পুজোর মায়ের রূপটি একবার দর্শন করতে। এখানকার একচালার প্রতিমা যেন প্রতিটি দর্শকের মনেই নতুন করে ভক্তিভাব (durga puja ashtami) জাগিয়ে তুলছে। আর সেই সঙ্গে এখানকার পুজোর এবারের থিম হল চালচিত্র। স্বভাবতই দেশপ্রিয় পার্কের পুজো মণ্ডপটি চালচিত্রের রূপেই ফুটিয়ে তোলা হয়েছে। এখানকার পুজোয় এলে আপনি যেন কলকাতার সাবেকি পুজোর ঘ্রাণ পাবেন। আপনাদের জন্যে রইল এখানকার দুর্গাপুজোর বেশ কিছু ছবি।

icig9e0o

দেশপ্রিয় পার্কের পুজো মণ্ডপের এবারের থিম চালচিত্র। 

অষ্টমীতে মাতলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, দেখুন ভবানীপুরের মল্লিকবাড়ির পুজো

দেশপ্রিয় পার্কের পুজোর প্রতিমা হল সাবেকি একচালার প্রতিমা। মায়ের এই রূপ দেখে মুগ্ধ হচ্ছেন সবাই। ভাললাগা এবং ভক্তি, দুইয়ে মিলিয়ে দেশপ্রিয় পার্কের পুজো দেখতে আসা প্রতিটি দর্শণার্থীর মন যেন আলাদা এক আনন্দে ভরে উঠছে।

0mug3thg

দেশপ্রিয় পার্কের একচালার প্রতিমা, প্রতিদিন দর্শন করছেন বহু মানুষ 

Durga Ashtami 2019:দুর্গাপুজোর আনন্দে মাতোয়ারা বলিউডের দুই বাঙালি রানি মুখোপাধ্যায় ও জয়া বচ্চন

মণ্ডপের ভিতরে প্রবেশ করলে আপনি দেখতে পাবেন কীভাবে অত্যন্ত যত্নের সঙ্গে চালচিত্র ফুটিয়ে তোলা হয়েছে। 

40h4ji9g

বাংলার গৃহিনীদের পুজোর রূপ ফুটে উঠেছে এখানকার চালচিত্রে 

গোটা পুজোমণ্ডপেই হাতের কাজের নিপুণ প্রদর্শন রয়েছে। প্রতিদিনই তাই দেশপ্রিয় পার্কের পুজোয় ভিড় জমাচ্ছেন মানুষ। খুঁটিয়ে দেখছেন এখানকার শিল্পকর্ম। অষ্টমীতেও এখানে এতটাই ভিড় যে পা রাখা দায়। তবু মানুষ হাসিমুখেই দর্শন করছেন এখানকার প্রতিমা।

dsg350uo

চালচিত্রে ফুটে উঠেছে দেবদেবীর মূর্তিও 

সব মিলিয়ে শহর কলকাতার পুজোর প্রকৃত ছবি উপভোগ করতে হলে আপনাকে একবার ঢুঁ মারতেই হবে দেশপ্রিয় পার্কের পুজোতে।

দেশপ্রিয় পার্কের পুজো, দেখুন ভিডিও:

More News