Daughter's Day: নিজের ১৬ বছরের মেয়ে মিরায়াকে নিয়ে কী লিখলেন প্রিয়াঙ্কা গান্ধি

Daughter's Day 2019: ছবিতে মেয়েকে নিয়ে বরফের মধ্যে মজা করতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা গান্ধিকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Daughter's Day: নিজের ১৬ বছরের মেয়ে মিরায়াকে নিয়ে কী লিখলেন প্রিয়াঙ্কা গান্ধি

Happy Daughter's Day: নিজের মেয়ে মিরায়ার একটি ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা গান্ধি।


নয়া দিল্লি: 

আজ ডটারস ডে বা জাতীয় কন্যা দিবস (Daughter's Day)। কন্যা দিবস উপলক্ষে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢরা রবিবার সকালে (Daughter's Day 2019) নিজের মেয়ের একটি ছবি টুইটারে পোস্ট করেন। ছবিতে তাঁর ১৬ বছরের মেয়ে মিরায়া বঢরাকে বরফের মধ্যে মজা করতে দেখা গেছে। কংগ্রেসের সাধারণ সম্পাদক (Priyanka Gandhi Vadra) টুইট করেন, "কে জানত যে একটা কন্যা দিবস ছিল আমি তো ভাবতাম প্রতিদিনই কন্যা দিবস"। মিরায়া বঢরা এবং তাঁর বড় ভাই রায়হান বঢরাকে (১৮) সাধারণত জনসাধারণের নজর থেকে দূরে রাখা হয়। তবে, এপ্রিল মাসে তাঁদের মামা রাহুল গান্ধি উত্তরপ্রদেশের আমেঠি থেকে লোকসভা নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেওয়ার সময় তাঁদের মায়ের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছিল তাঁদের।

fc4n0mjc

Daughter's Day: বিরসার কোলে ছোট্ট ইদা, মুনমুনকে খাইয়ে দিচ্ছেন সুচিত্রা...দেখুন

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও টুইটারের মাধ্য়মে দেশের সমস্ত বাবা-মাকে কন্যা দিবস পালনের আহ্বান জানিয়েছেন। তিনি টুইট করেন, "শুভেচ্ছা # সমস্ত কন্যাসন্তানের গর্বিত বাবা-মা এবং তাদের # কন্যাদের জন্য। আসুন আমরা একটি কন্যাসন্তান দিবস উদযাপন করি, ছোট থেকে একটি মেয়েকে বড় হতে দেখে গর্ববোধ করি এবং বড় হওয়ার সঙ্গে সঙ্গে আমাদের কন্যাদের সাফল্য এবং কৃতিত্বগুলি নিয়ে আনন্দ করি।"

বাবার থেকে কী শিখেছেন, রাজীব গান্ধির জন্মদিনে শ্রদ্ধায় ট্যুইট প্রিয়াঙ্কার

কংগ্রেস নেত্রী প্রিণীত কৌর তাঁর নিজের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মেয়ের সঙ্গে তাঁর কতটা দৃঢ়বন্ধন রয়েছে তাঁর তা প্রতিফলিত করতেই ওই ছবি শেয়ার করেছেন তিনি।

কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনও কন্যা দিবস উপলক্ষে তাঁর মেয়ের সঙ্গে একটি ছবি টুইট করেছেন।


ক্রিকেটার থেকে বর্তমানে রাজনীতিবিদ হওয়া গৌতম গম্ভীরও তাঁর কন্যাদের জন্য একটি সুন্দর বার্তা পোস্ট করে বলেন যে তিনি সর্বদা তাঁদের জন্য থাকবেন।

রেসলিং চ্যাম্পিয়ন সাক্ষী মালিকের বাবা তাঁর মেয়ের জন্য একটি আবেগঘন বার্তা দেন। তাঁর বাবা সুখবীর মালিক একটি ভিডিও বার্তা রেকর্ড করেন এবং সমস্ত পিতাদের তাঁদের কন্যাদের পাশে দাঁড়ানোর এবং তাঁদের স্বপ্ন অর্জনের ক্ষেত্রে তাঁদের সমর্থন করার জন্য একটি আবেগপূর্ণ আবেদনও করেন।

ভারতে প্রতিবছর সেপ্টেম্বরের চতুর্থ রবিবার কন্যা দিবস হিসাবে পালন করা হয়। এ বছর এটি ২২ সেপ্টেম্বর পালিত হচ্ছে। এটিকে জাতীয় কন্যা দিবসও বলা হয়, আর বিশ্ব কন্যা দিবস হল আগামী ২৮ সেপ্টেম্বর।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................