কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই চলল ৬০ ঘণ্টা! মৃত্যু নিরাপত্তা বাহিনীর ৪ সদস্য সহ পাঁচ জনের

 মাত্র দু'দিন আগে  কুপওয়ারাতেও  জঙ্গিদের সঙ্গে  প্রাণ যায়  নিরাপত্তা বাহিনীর কয়েক জনের। এরপর আবার ঘটল একই ঘটনা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই চলল ৬০ ঘণ্টা! মৃত্যু নিরাপত্তা বাহিনীর ৪ সদস্য সহ পাঁচ জনের

হাইলাইটস

  1. কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে বাহিনীর গুলির লড়াই চলল ৬০ ঘণ্টা!
  2. মৃত্যু হল নিরাপত্তা বাহিনীর ৪ সদস্য সহ পাঁচ জনের
  3. কুপওয়ারাতেও জঙ্গিদের সঙ্গে প্রাণ যায় নিরাপত্তা বাহিনীর কয়েক জনের

জম্মু কাশ্মীরের হিন্দওয়ারাতে জঙ্গিদের সঙ্গে  গুলির লড়াইয়ে  মৃত্যু হল নিরাপত্তা বাহিনীr চার সদস্যের। প্রাণ গেল এক সাধারণ নাগরিকেরও। মাত্র দু'দিন আগে  কুপওয়ারাতেও  জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ের ফলে  প্রাণ যায়  নিরাপত্তা বাহিনীর কয়েক জনের। এরপর আবার একই ঘটনা ঘটল । জানা গিয়েছে  চার জনের মধ্যে আছেন দুই সিআরপিএফ জওয়ান এং দুই পুলিশ কর্মী। সূত্রের খবর , হিন্দওয়ারার একটি বাড়িতে  জঙ্গিরা লুকিয়ে  আছে  জানতে পেরে  অভিযানে নামে বাহিনী। বাহিনীর উপস্থিতি  টের পেয়ে  গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।  

সুষমার সফরের একদিনের মধ্যেই ভারতের কাশ্মীর নীতির সমালোচনা করল ওআইসি, জবাব ফেরাল দিল্লি

এর আগে  শনিবারই জম্মু কাশ্মীররে নিরাপত্তা পরিস্থিতি খতিয়ে  দেখেন সেনা প্রধান জেনারেল বিপিন রাওয়াত। বিভাগীয় জিওসি লেফটেন্যান্ট জেনারেল পরমজিৎ সিং তাঁকে গোট পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত তথ্য দেন বলে সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে।

গত শুক্রবার জম্মু ও কাশ্মীরের কুপওয়ারায় জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারান  নিরাপত্তা বাহিনীর কয়েক জন। সূত্র জানিয়েছিল, 'ইতিমধ্যেই মৃত' ধরে নেওয়া হয়েছিল যে সন্ত্রাসবাদীকে, সে আচমকা একটি ধ্বংস হয়ে যাওয়া বাড়ির ভিতর থেকে বেরিয়ে এসে নিরাপত্তাকর্মীদের হতভম্ব করে দিয়ে তাঁদের দিকে গুলিবর্ষণ করতে আরম্ভ করে।   সিআরপিএফের একজন ইনস্পেক্টর, এক জওয়ান এবং জম্মু ও কাশ্মীর পুলিশের দুই কর্মীর মৃত্যু হয়েছে এই গুলির লড়াইতে। সন্ত্রাসবিরোধী অভিযান চলছিল কুপওয়ারা জেলার ল্যাঙ্গেট অঞ্চলের ক্রালকুন্দ গ্রামে। সেই সময়ই আচমকা শুরু হওয়া গুলির লড়াইতে প্রাণ হারান ওই চারজন। নিরাপত্তাবাহিনীর কর্তারা জানিয়েছেন, দিনের মধ্যে অনেকটা সময়েই মাঝেমাঝেই গুলির লড়াইয়ে বিরতি চলছিল। কিন্তু নিরাপত্তাবাহিনীর সদস্যরা জঙ্গিরা যে বাড়িটিতে লুকিয়ে ছিল তার দিকে এগোতে শুরু করা মাত্রই ফের গুলি চালাতে আরম্ভ করে লুকিয়ে থাকা জঙ্গিরা।

                 

    

 

               



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................