শেখ হাসিনার সঙ্গে উষ্ণ বৈঠক হয়েছে, জানালেন মুখ্যমন্ত্রী

ইডেন গার্ডেন্সে ভারত-বাংলাদেশের প্রথম দিন-রাত্রির টেস্ট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে একদিনের ভারত সফরে এসেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী

শেখ হাসিনার সঙ্গে উষ্ণ বৈঠক হয়েছে, জানালেন মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে উষ্ণ বৈঠক হয়েছে বলে জানালেন মুখ্যমন্ত্রী

কলকাতা:

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) সঙ্গে উষ্ণ বৈঠক হয়েছে বলে শুক্রবার জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । ইডেন গার্ডেন্সে ভারত-বাংলাদেশের প্রথম দিন-রাত্রির টেস্ট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে একদিনের ভারত সফরে এসেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। কয়েকঘন্টার বৈঠকের পর মুখ্যমন্ত্রী বলেন, “বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে উষ্ণ বৈঠক হয়েছে। এটা ছিল সৌজন্য বৈঠক। দ্বিপাক্ষিক সম্পর্কের বিভিন্ন বিষয় নিয়ে আমাদের আলোচনা হয়েছে”। মুখ্যমন্ত্রী আরও বলেন, “আশা করি, দুই দেশের সম্পর্ক আগামিদিনে আরও ভাল হবে”। অন্যদিকে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তাঁদের স্বাধীনতা যুদ্ধে ভারতের অবদান মনে রাখবেন তিনি এবং সম্পর্ক আরও মজবুত করতে চান।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “আমাদেপ স্বাধীনতা যুদ্ধে ভারতের অবদানের কথা আমরা সবসময়েই মনে রাখব। আমরা এটা কখনই ভুলব না। বাংলাদেশের প্রায় এক কোটির বেশী উদ্বাস্তুকে আশ্রয় দিয়েছে ভারত”। তাঁর কথায়, “আমরা বন্ধুত্ত্বপূর্ণ এবং উষ্ণ দ্বিপাক্ষিক সম্পর্ক চাই”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News