Garba 2019: গোখরো হাতে গরবা নাচ! ধৃত ৫

গুজরাটে গণ্ডগোল! গোখরো সাপ হাতে মঞ্চে উঠে গরবা নাচ একদল গুজরাতি মহিলার। শুধু নাচ নয়, রীতিমতো পোজ দিয়ে ভিডিও-ও করেছেন তাঁরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

গোখরো হতে গরবা নাচ! ধৃত ৫


নয়া দিল্লি: 

গুজরাটে গণ্ডগোল! গোখরো সাপ (Cobras) হাতে মঞ্চে উঠে গরবা নাচ (Garba) একদল গুজরাতি মহিলা (Gujarat Women)। শুধু নাচ নয়, রীতিমতো পোজ দিয়ে ভিডিও-ও করেছেন তাঁরা। সোশ্যালে সেই ভিডিও আসতেই যা হওয়ার তাই-ই হল। বন্য প্রাণী নিয়ে ভিডিওগ্রাফি আর নাচানাচির জন্য ইতিমধ্যেই ৩ মহিলা সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। মহিলাদের মধ্য়ে রয়েছে ১২ বছরের এক নাবালিকাও।

বর্ষার পরে আবার খুলল অসমের কাজিরাঙা জাতীয় উদ্যান

ভিডিও দেখলে শিউরে উঠবেন আপনিও। একই সারিতে তিন মহিলা দাঁড়িয়ে। তঁদের দু-জনের হাতে দুটি গোখরো। আরেকজনের এক হাতে তরবারি, অন্য হাতে সাপের লেজ ধরে রেখেছেন তিনি। সাপটি মঞ্চের ওপর মাথা ছুঁইয়ে পালানোর জন্য ছটফট করছে। বাকিরা মনের সুখে নেচে চলেছেন গরবা নাচ।

শি'এর সঙ্গে বৈঠকের আগে মাল্লাপুরমের মনোরম সৈকত সাফাইয়ে প্রধানমন্ত্রী মোদি

ঘটনা জানাজানি হতেই গ্রেফতার করা হয়েছে অনুষ্ঠানের উদ্যোক্তাদের। নাবালিকাকে পাঠানো হয়েছে জুভেনাইল কোর্টে। যে তিন মহিলা সাপ নিয়ে নাচছিলেন তাঁদের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

c1ku3kug

এই ভিডিও সম্বন্ধে জুনাগড় বন্যপ্রাণী সংরক্ষণ দফতরের পক্ষ থেকে সুনীল বেরওয়াল জানিয়েছেন, সাপগুলি বিষধর না হলেও তাদের নিয়ে এভাবে অনুষ্ঠান অনুচিত। নবরাত্রির গরবা নাচে কী করে সাপ নিয়ে অনুষ্ঠান করার কথা মাথায় এল উদ্যোক্তাদের, সেটাই সবচেয়ে আশ্চর্যের বিষয়। ইকিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। যদিও আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছে সবাই।

(সংবাদসূত্র PTI, ANI)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................