ছবিতেই আছে গানের সূত্র, বলতে পারবেন কোন গানের কথা বলছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

তাঁর (Smriti Irani) দেওয়া ধাঁধাঁ ও ক্যাপশনের মধ্যেই লুকিয়ে আছে গানের সূত্র

ছবিতেই আছে গানের সূত্র, বলতে পারবেন কোন গানের কথা বলছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

স্মৃতি ইরানির (Smriti Irani) পোস্ট দেখে গানটি সম্পর্কে আপনি কোনো আন্দাজ করতে পারছেন কি?

নিউ দিল্লি:

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) সোশ্যাল মিডিয়ার ব্যাপারে বেশ সক্রিয়। তিনি (Smriti Irani) ইনস্টাগ্রামে কিছু পোস্ট করেছেন, আর তা আলোচনার বিষয় হয়ে উঠবেন না এমনটা হতেই পারে না। মঙ্গলবার ইনস্টাগ্রামে তাঁর (Smriti Irani) অনুগামীদের উদ্দেশে তিনি একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। একটি পোস্ট দেওয়ার পরে, জানিয়েছেন, তার মধ্যে লুকিয়ে আছে গানের সূত্র, আর সেই গান খুঁজে বার করতে বলেন। ছবি এবং ক্যাপশনে ইঙ্গিত প্রদানের কাজ সেরে রাখেন তিনি (Smriti Irani)। কয়েক ঘন্টা মধ্যেই নিজের পোস্টের অনেক জবাব পান, বহুলোক বিভিন্ন রকম গান লিখেও পাঠিয়েছেন।

স্মৃতি ইরানি তার ছবি পোস্ট করার সময় ক্যাপশনে লেখেন - 'জব ঝড়োখা আখিঁও বলা ন হো।' ছবিটাতে একটা কাঠের দরজা ও তার পাশ  থেকে স্মৃতি ইরানিকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। ক্যাপশনটির শেষে হ্যাশট্যাগটি দিয়ে তিনি লিখেছেন #GuessTheSong। 

তাঁর পোস্টটি ৩০ হাজারের বেশি লাইক পেয়েছে, বহু লোক কমেন্টসও করেছেন।  বেশির ভাগ লোক 'আখিঁও কে ঝড়োখা সে' গানটির অনুমান করেছেন। অন্যদিকে একজন ইউজার একটু মজা করে লিখেছেন, ''আখিঁও সে গলি মারে' আবার অন্য একজন লিখেছেন, ''দিল কে ঝড়োখোঁ মে তুঝকো বিঠাকর''।

স্মৃতি ইরানির ইনস্টাগ্রামে ৬ লক্ষের বেশি ফলোয়ার আছেন, তিনি মাঝে মধ্যেই বেশ মজার পোস্ট এবং মিমস শেয়ার করেন। 

Listen to the latest songs, only on JioSaavn.com